কিশোর হত্যার পর অটোরিকশা লুট, গ্রেফতার ৫

বণিক বার্তা প্রতিনিধি, নরসিংদী

নরসিংদীতে অন্তর (১৩) নামে এক কিশোর অটোচালককে হত্যার পর অটোরিকশা লুটের ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফ্তারকৃতারা আন্তঃজেলা অটোরিকশা ছিনতাইকারী চক্রের সদস্য। তাদের মধ্যে একজন হত্যাকাণ্ডের মূল হোতা বলে দাবি করেছে পুলিশ। 

আজ সোমবার দুপুরে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান। গ্রেফতারকৃতরা হলেন- আল-আমিন (৩৬), বকুল মিয়া (৪৫), অহিদুল ইসলাম মাতাব্বর ওরফে সবুজ (২৫), সগীর (৩১) ও সাজ্জাদ ওরফে শাহাদাত (৩২)।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, নিহত অন্তর মাধবদী থানাধীন খিলগাঁও এলাকার বাসিন্দা। গত বুধবার অটোরিকশা নিয়ে বের হওয়ার পর সে আর বাড়ি ফেরেনি। এ ঘটনায় তার পরিবার মাধবদী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে। গত বৃহস্পতিবার বিকেলে মাধবদী থানার বালাপুর এলাকায় একটি ডোবায় অন্তরের লাশ পাওয়া যায়। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করে তার পরিবার। মামলার পর পুলিশের একটি আভিযানিক দল সাঁড়াশি অভিযান শুরু করে। তথ্য প্রযুক্তির সহায়তায় গত রোববার রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন কাঁচপুর এলাকা থেকে আন্তঃজেলা অটোরিকশা ছিনতাইকারী চক্রের সক্রিয় পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত লোহার রড এবং লুটকৃত অটোরিকশা উদ্ধার করা হয়। সিডিএমএস পর্যালোচনা করে দেখা যায় গ্রেফতারকৃতদের নামে বিভিন্ন থানায় একাধিক চুরি ও ছিনতাই মামলা রয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন