সুনামগঞ্জে রেলওয়ে স্টেশন থেকে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার

বণিক বার্তা প্রতিনিধি, সুনামগঞ্জ

সুনামগঞ্জের ছাতকে রেলওয়ে স্টেশন থেকে ষাটোর্ধ্ব এক ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার বিকালে রেলওয়ে স্টেশন এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

জানা গেছে, নিহতের নাম নলিনি কুমার চক্রবর্তী। তিনি ভারতের দক্ষিণ দিনাজপুরের পিরোসা কালিবাড়ীর বাসিন্দা। সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের জিআরপি পুলিশের এসআই ইসলাম আলী।

পুলিশ জানায়, সোমবার বিকালে ছাতক উপজেলার রেলওয়ে স্টেশন এলাকায় একটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা ছাতক পৌর সভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর জসিম উদ্দিন সুমেনকে বিষয়টি অবহিত করেন। পৌর কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন ঘটনাস্থলে পৌঁছে ছাতক রেলওয়ে স্টেশনের দায়িত্বে থাকা শওকত হোসেনকে সাথে নিয়ে জিআরপি থানায় খবর দেন। 

তিনি আরো জানান, পুলিশ সন্ধ্যায় এসে বৃদ্ধের মরদেহ উদ্ধার করে এবং মরদেহের সাথে থাকা কাগজপত্র থেকে বোঝা গেছে ওই বৃদ্ধ ভারতীয় নাগরিক। কাগজপত্রে তার নাম নলিনি কুমার চক্রবর্তী ও ঠিকানা রয়েছে ভারতের দক্ষিণ দিনাজপুরের পিরোসা কালিবাড়ীর বাসিন্দা।

রেলওয়ে স্টেশন এলাকার একাধিক লোক জানান, ওই বৃদ্ধাকে সোমবার দুপুরে রেলওয়ে স্টেশনে বসে থাকতে দেখেছেন তারা। দুপুরেই স্টেশন এলাকায় তার মৃত্যু হয়েছে বলে তাদের ধারণা।

সিলেটের জিআরপি পুলিশের এসআই ইসলাম আলী জানান, মরদেহ উদ্ধার করে সিলেটে নেয়া হচ্ছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন