দেশে ফিরেছেন রাষ্ট্রপতি

নিজস্ব প্রতিবেদক

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সংযুক্ত আরব আমিরাতে স্বাস্থ্য পরীক্ষা শেষে গতকাল সকালে দেশে ফিরেছেন। রাষ্ট্রপতিকে বহনকারী বাংলাদেশ বিমানের একটি নিয়মিত ফ্লাইট সকাল ৭টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। খবর বাসস।

রাষ্ট্রপতির উপ-প্রেস সচিব আবুল কালাম আজাদ জানিয়েছেন, রাষ্ট্রপতি তার সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ভিভিআইপি ফ্লাইট (বিজি-১৪৮) আজ (মঙ্গলবার) সকাল ৭টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

পররাষ্ট্রমন্ত্রী . কে আব্দুল মোমেন, কৃষিমন্ত্রী . আব্দুর রাজ্জাক, মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, তিন বাহিনীর প্রধান, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব . আহমেদ কায়কাউস, পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন, বাংলাদেশে নিযুক্ত আরব আমিরাতের চার্জ দি অ্যাফেয়ার্স আবদুল্লাহ আলী আল-হামোদি এবং পদস্থ সামরিক বেসামরিক কর্মকর্তারা বিমানবন্দরের ভিভিআইপি টার্মিনালে রাষ্ট্রপতিকে অভ্যর্থনা জানান।

রাষ্ট্রপতি স্বাস্থ্য পরীক্ষা চোখের চিকিৎসার জন্য ১৪ অক্টোবর দুবাই যান। সংযুক্ত আরব আমিরাতের আমেরিকান হাসপাতালে তার চিকিৎসা চলে।

৭৬ বছর বয়সী রাষ্ট্রপতি হামিদ দীর্ঘদিন ধরে চোখের গ্লুকোমাজনিত জটিলতায় ভুগছেন। জাতীয় সংসদের স্পিকার থাকাকালে তিনি লন্ডনে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করাতেন। রাষ্ট্রপতির বিদেশে চিকিৎসাকালে তার সহধর্মিণী রাশিদা খানম বঙ্গভবনের সংশ্লিষ্ট সচিবরা সঙ্গে ছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন