নওগাঁয় বিদ্যুত্স্পৃষ্ট হয়ে নিহত ২

বণিক বার্তা প্রতিনিধি নওগাঁ

নওগাঁর রানীনগরে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে দুজন নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার বিশিয়া গ্রামে একটি পুকুরের পাড়ে ঘটনা ঘটে। সময় আহত হন আরো একজন।

নিহতরা হলেন বিশিয়া গ্রামের মৃত আবুল প্রামাণিকের ছেলে জাহিদুল ইসলাম (৩০) মৃত খালেকের ছেলে আনোয়ার হোসেন (৩১) আহত হোসেন আলী (২৭) সম্পর্কে নিহত আনোয়ার হোসেনের ছোট ভাই। তিনি আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানায়, বিশিয়া গ্রামের একটি পুকুরে মাছ চুরি ঠেকাতে পাড়ের চারদিকে প্রতি রাতেই গুনার তার বিছিয়ে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখা হয়। গতকাল সকাল ৬টার দিকে জাহিদুল, আনোয়ার, হোসেন আলীসহ আরো কয়েকজন ধান কাটার জন্য পুকুরপাড় দিয়ে মাঠে যাচ্ছিলেন। তখন অজান্তে জাহিদুল ওই তারের সঙ্গে জড়িয়ে তড়িতাহত হন। তাকে বাঁচানোর জন্য আনোয়ার এগিয়ে গেলে তিনিও বিদ্যুত্স্পৃষ্ট হন। দুজনকে বাঁচাতে এসে হোসেন আলী আহত হন। বিদ্যুত্স্পৃষ্ট হয়ে জাহিদুল আনোয়ার ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা আহত অবস্থায় হোসেন আলীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

রানীনগর পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম সাইদি সবুজ খাঁন বলেন, ঘটনার পরই অবৈধভাবে বিদ্যুৎ সংযোগদানকারীর মিটার জব্দ করা হয়েছে। জড়িতদের বিরুদ্ধে বিভাগীয় মামলা করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

রানীনগর থানার ওসি জহুরুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন