করোনা টেস্ট কিট দিতে সাকিবের ২০ লাখ টাকার তহবিল

বণিক বার্তা অনলাইন

যুক্তরাষ্ট্রে স্বেচ্ছায় কোয়ারেন্টিনে থাকা সাকিব আল হাসান করোনা মহামারীতে দেশের মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন। বিভিন্ন হাসপাতাল ও মেডিক্যাল ইনস্টিটিউটকে করোনা শনাক্ত করার কিট সরবরাহ করতে ২০ লাখ টাকার একটি তহবিল গঠন করেছেন তিনি। জনসেবায় গঠিত তার দাতব্য সংস্থা ‘সাকিব আল হাসান ফাউন্ডেশন’ কিনফিডেন্স গ্রুপের সঙ্গে মিলে এ সহায়তা দিচ্ছে। সাকিব তার অফিসিয়াল ফেসবুক পেজে এ তথ্য জানিয়ে ফাউন্ডেশনের একটি পোস্ট শেয়ার করেছেন।

ফেসবুকে সাকিব লিখেছেন , ‘আমি খুবই গর্বের সঙ্গে আপনাদের জানাচ্ছি যে কনফিডেন্স গ্রুপ “সাকিব আল হাসান ফাউন্ডেশন”–এর সঙ্গে মিলে সর্বমোট ২০ লাখ টাকার একটি তহবিল গঠনে সহায়তা করেছে। এই তহবিল থেকে প্রাপ্ত অর্থ দিয়ে বেশ কিছু স্বনামধন্য হাসপাতাল ও মেডিকেল ইনস্টিটিউটকে করোনা শনাক্তকরণ কিটের ব্যবস্থা করে দেওয়া হবে।’

‘আমি কনফিডেন্স গ্রুপের সঙ্গে একজোট হয়ে মানুষের জীবনে পরিবর্তন আনার লক্ষ্যে আরও কাজ করার ইচ্ছা প্রকাশ করছি।’ যোগ করেছেন সাকিব।

বিশ্বের অন্যতম সেরা অলারাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান দেশে না থাকলেও তার দাতব্য সংস্থা গরিব, অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। এরই মধ্যে দুই হাজার দুস্থ পরিবারকে সহায়তা করছে এ সংস্থা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন