হারানো ভাইকে খুঁজে পেতে মাইকিং করে বেড়াচ্ছেন বোন

বণিক বার্তা অনলাইন

রাজধানীর সবুজবাগ এলাকা। হঠাৎ নারী কণ্ঠের মাইকিং শুনে থামতে হলো। তথ্য-প্রযুক্তির এই যুগে মাইকিং এমনিতেই খুব একটা দেখা যায় না, তারওপর নারী। কৌতুহল জাগলো। মাইকিং-য়েই জানা গেল, ৭ বছর বয়সী শিশু রাব্বীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। যিনি মাইকিং করছেন তিনি তার বড় বোন সোনিয়া বেগম।

সংবাদকর্মী পরিচয় পেয়েই রিকশা থামিয়ে ঘটনার বর্ণনা করতে লাগলেন সোনিয়া। তিনি জানান, গতকাল সকাল ১১টার দিকে বাবা রোকন উদ্দিনের সাথে বাড়ি থেকে কিছুটা দূরে চলে গিয়েছিল রাব্বী। পরে বাবার একটা কাজ থাকায় তাকে ১০ টাকা দিয়ে বাসায় পাঠিয়ে দেন। এরপর রিকশা নিয়ে তিনি কাজে চলে যান। এরপর দুপুর ২টার দিকে বাসা থেকে স্ত্রী দোলেনা ফোন দিয়ে রাব্বিকে না পাওয়ার বিষয়টি রোকনকে জানান। এরপর থেকে এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছে ছোট্ট রাব্বি।

রাব্বিকে না পেয়ে তিনি গতকাল বুধবার থেকে রাজধানীর খিলগাঁও থানাধীন বাসাবো-নন্দিপাড়া এলাকাসহ আশপাশ এলাকায় মাইকিং করে বেড়াচ্ছেন। সোনিয়ার দেয়া তথ্য অনুযায়ী, গতকাল নিখোঁজ হওয়ার আগে সকাল ১২টার দিকে নন্দীপাড়ার ১ নং স্কুল রোড এলাকায় তার বন্ধুদের সাথে খেলছিল। এরপর সে খেলার স্থল থেকে আর বাড়ি ফিরে আসিনি। ২টার দিকে রাব্বি বাড়িতে না আসলে তার খোঁজ করতে থাকে সবাই। কিন্তু কোথাও রাব্বির খোঁজ পাওয়া যায়নি। 

রাব্বির সাথে গতকাল একসাথে খেলছিল তার বন্ধু রবিউল। মাইকিং করার সময় সেও রাব্বীর বোনের সঙ্গে ঘুড়ছে। সে জানালো, খেলা শেষে রাব্বি বাড়ি যাচ্ছে বলে তাদের জানায়। এর কিছুক্ষণ পর থেকে রাব্বিকে আর খুঁজে পাওয়া যায়নি।

এদিকে দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে ছোট সন্তানকে হারিয়ে পাগলপ্রায় বাবা রোকন উদ্দিনের। পঞ্চাশের কাছাকাছি বয়সী রোকন উদ্দিন রিকশা চালান। পাশাপাশি বাড়ির পাশের গলিতে মাঝেমধ্যে কম দামের কাপড় বিক্রি করেন। রোকন উদ্দিনের সাথে মোবাইলে কথা হয় এ প্রতিবেদকের। 

");

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন