এবার ‘জয়েশভাই জোরদার’ চরিত্রে আসছেন রণবীর

ফিচার ডেস্ক

৮৩ ছবিতে ক্রিকেটার কপিল দেব চরিত্রে অভিনয়ের পর জয়েশভাই জোরদার রূপে হাজির হচ্ছেন রণবীর সিং। যশরাজ ফিল্মসের ব্যানারে নবাগত পরিচালক দিব্যাঙ্গ ঠক্করের পরিচালনায় রণবীরের পরবর্তী ছবি জয়েশভাই জোরদার। সম্প্রতি ছবিটির ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে। ছবিতে রণবীরকে একজন সাধারণ গুজরাটির বেশে দেখা যায়। পরনে তার কমলা রঙের কলারযুক্ত টি-শার্ট, চুল একদিকে শোয়ানো, পুরনো সোনালি রঙের ঘড়ি হাতে মাথায় ঘোমটা পরিহিত এক দল মহিলার সামনে দাঁড়িয়ে আছেন। দেখে মনে হচ্ছে, তিনি তাদের রক্ষা করছেন। ঠিক তা-, কারণ ছবিটির কাহিনীই রকম। ছবিতে নারীদের রক্ষাকর্তা হিসেবে হাজির হবেন জয়েশভাই।

এর আগে বিজ্ঞাপনের প্রচারে গুজরাটি চরিত্রে দেখা গেলেও বড় পর্দায় এবারই প্রথম গুজরাটি সাজবেন রণবীর। জয়েশভাই চরিত্রটি নিজের আয়ত্তে নিয়ে আসতে অনেক পরিশ্রম করতে হয়েছে তাকে। চেহারা পাল্টাতে কয়েক কিলোগ্রাম ওজন ঝরিয়েছেন বাজিরাওখ্যাত অভিনেতা।

ছবিতে নিজের চরিত্র সম্পর্কে রণবীর সিং বলেন, ‘ ধরনের চরিত্র তিনি আগে করেননি। জয়েশভাই চরিত্রে অভিনয় করাটা তার কাছে একটা চ্যালেঞ্জের মতো। জয়েশভাই চরিত্রটি নারী-পুরুষের সমানাধিকারে বিশ্বাস করেন। চার্লি চ্যাপলিনের কথা ধার করে বলা যায়, জয়েশভাই লোকটি নিজের দুঃখেও মজা করতে পারে। কঠিন পরিস্থিতিতে সে সাধারণ থেকে অসাধারণ হয়ে ওঠে।ছবিতে হিউমারের পাশাপাশি নারীদের ক্ষমতায়নের বার্তাও থাকবে বলে জানান অভিনেতা।

ছবিতে নায়িকা হিসেবে শালিনী পাণ্ডের কথা শোনা যাচ্ছে। রণবীরকে বরাবরই চ্যালেঞ্জিং সব চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। এর আগে তিনি গালি বয় ছবিতে রাস্তার ছেলে মুরাদের চরিত্রে অভিনয় করেন। পেশোয়া বাজিরাও, আলাউদ্দিন খিলজি চরিত্রগুলোয় অভিনয় করে ব্যাপক দর্শকপ্রিয়তা পান। এবার জয়েশভাই চরিত্রে অভিনয় করে তিনি ভক্তদের মন কতটা জয় করে নিতে পারবেন, সেটাই দেখার অপেক্ষা।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন