এমিরেটসের টিকিটে ১৮ নভেম্বর পর্যন্ত বিশেষ মূল্যছাড়

বণিক বার্তা অনলাইন

বাংলাদেশ থেকে ভ্রমণেচ্ছু যাত্রীদের এয়ার টিকিটে বিশেষ মূল্যছাড় ঘোষণা করেছে বেসরকারি এয়ারলাইন্স এমিরেটস। আগামী ১৮ নভেম্বরের মধ্যে বাংলাদেশ থেকে বিশ্বের যে কোন রুটের টিকিট ক্রয় করলে এ অফার উপভোগ করতে পারবেন। অফারের সময় টিকিট কেটে তা দিয়ে ভ্রমণ করা যাবে আগামী বছরের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

প্রতিষ্ঠানটির একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইকোনমি ও বিজনেস শ্রেণিতে ১০ শতাংশ এবং প্রথম শ্রেণিতে ১৫ শতাংশ মূল্যছাড় পাওয়া যাবে। তবে যাত্রীদের ১২ নভেম্বর ২০১৯ থেকে ৩০ সেপ্টেম্বর ২০২০ এর মধ্যে ভ্রমণ করতে হবে। 

এই অফারের আওতায় ইকোনমি শ্রেণিতে সকল ট্যাক্সসহ লন্ডন হিথ্রো’র রিটার্ন ভাড়া শুরু হবে ৭৬ হাজার ১৯০ টাকা থেকে। নিউইয়র্কের ক্ষেত্রে ৮৬ হাজার ৯৯৬ টাকা, রোমের ক্ষেত্রে ৬৬ হাজার ৫৭৭ টাকা, কায়রোর ক্ষেত্রে ৬৫ হাজার ২৭৬ টাকা এবং দুবাইয়ের ক্ষেত্রে ৫৫ হাজার ৪৫০ টাকা। বিজনেস শ্রেণিতে সকল ট্যাক্সসহ লন্ডন হিথ্রো’র রিটার্ন ভাড়া শুরু হবে ২ লাখ ৭৫ হাজার ৪০০ টাকা থেকে। নিউইয়র্কের ক্ষেত্রে ৩ লাখ ২৯ হাজার ৬০৬ টাকা, রোমের ক্ষেত্রে ২ লাখ ২৫ হাজার ৬৩০ টাকা, কায়রোর ক্ষেত্রে ৩ লাখ ৪১ হাজার ৪৩০ টাকা এবং দুবাইয়ের ক্ষেত্রে ১ লাখ ৩ হাজার ৫৭২ টাকা।

বাংলাদেশে এমিরেটসের এরিয়া ম্যানেজার সাঈদ আব্দুল্লা মিরান এই বিশেষ অফার ঘোষণা করে বলেন, ‘বাংলাদেশী গ্রাহকদের প্রতি আমাদের অঙ্গিকারের অংশ হিসেবে এই বিশেষ মূল্যছাড় প্রদান করা হচ্ছে, যাতে তারা তাদের প্রিয় গন্তব্যগুলোতে ভ্রমণে উৎসাহিত হন।’

এমিরেটসের লয়্যালটি প্রোগ্রাম স্কাইওয়ার্ডসের সদস্যরা তাদের আর্জিত ‘মাইল’ এবং নগদ অর্থ সমন্বয় করে টিকিট ক্রয় করতে পারবেন। এর ফলে টিকিটের মূল্যে আরও সাশ্রয় হবে।

এই শীতকালে যারা দুবাই ভ্রমণ করবেন তাদের জন্য থাকবে অতিরিক্ত আরও বেশ কিছু সুবিধা। এমিরেটসের বোর্ডিং পাস প্রদর্শন করে তারা সংযুক্ত আরব আমিরাতে ৫শ’টির অধিক রিটেইল শপ ও বিনোদন কেন্দ্রে বিশেষ মূল্যছাড় এবং ফিরতি যাত্রায় অতিরিক্ত ব্যাগেজ সুবিধা পাবেন। 

এছাড়াও আগামী ২৬ ডিসেম্বর, ২০১৯ থেকে ১ ফেব্রুয়ারি ২০২০ পর্যন্ত দুবাইয়ে আরও বৃহত্তর পরিসরে অনুষ্ঠিত হচ্ছে বিশ্বব্যাপী পরিচিত দুবাই শপিং ফেস্টিভাল ২০২০। ফেস্টিভাল চলাকালীন অংশগ্রহণকারী বিভিন্ন প্রতিষ্ঠান তাদের পণ্যের ওপর অভাবনীয় মূল্যছাড় অফার করবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন