খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে বিএনপি রাজনীতি করছে—ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে গঠিত মেডিকেল বোর্ডের বক্তব্যের সঙ্গে বিএনপির বক্তব্যের মিল নেই। খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে বিএনপি রাজনীতি করছে। গতকাল সকালে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় বিআরটিএর কার্যক্রম পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়া শারীরিক অবস্থার এমন কোনো অবনতি হয়নি, তাকে বিদেশ পাঠাতে হবে। মেডিকেল বোর্ডে খালেদা জিয়ার পছন্দের ডাক্তার রয়েছেন। সেই মেডিকেল বোর্ডের সদস্যরা বলছেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো ও তিনি সুচিকিৎসা পাচ্ছেন।

মন্ত্রী বলেন, নির্বাচন যদি সুস্থ-সুন্দর না হতো, মির্জা ফখরুলসহ বিএনপি কেন নির্বাচনে অংশ নিয়েছে? বর্তমান সংসদকে যদি অবৈধ বলা হয়, সংসদে যোগ দেয়া বিএনপির সাত সংসদ সদস্যও অবৈধ।

তিনি আরো বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে নেতাকর্মীদের চাঙ্গা রাখতে গলাবাজি করছে। বারবার ডাক দেয়ার পরও জনগণ সাড়া না দেয়ায় বিএনপি আন্দোলনে ব্যর্থ। নেতৃত্বে ব্যর্থ হয়ে তারা এখন নালিশ করছে মানুষের কাছে।

মন্ত্রী বলেন, সারা দেশে তৃণমূল পর্যায়ে শুদ্ধি অভিযান চলছে। এরই মধ্যে জেলা ও তৃণমূল পর্যায়ে ভূমিদস্যু, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী-চাঁদাবাজদের তালিকা তৈরি করা হয়েছে। পর্যায়ক্রমে তাদের আইনের আওতায় আনা হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন