লেডি গাগার সঙ্গে ডুয়েট গাইলেন বাপ্পী লাহিড়ী

ফিচার ডেস্ক

বলিউডে তার হাত ধরেইডিস্কো সংজনপ্রিয়তা পেয়েছিল। ডিস্কো কিং বাপ্পি লাহিড়ী ফ্যানদের কাছেবাপ্পিদানামেই পরিচিত। এবার তিনি বিখ্যাত মার্কিন গায়িকা লেডি গাগার সঙ্গে গলা মেলালেন। এক কথোপকথনের সময় বাপ্পি লাহিড়ী জানিয়েছেন, লেডি গাগার সঙ্গে তিনি দুটি গান রেকর্ড করেছেন। পাশাপাশি আরেক মার্কিন গায়ক আকনের সঙ্গেও গান গেয়েছেন।

লেডি গাগা সম্প্রতি তার সংস্কৃত টুইট করে আলোচনায় এসেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘লোকা সামাস্তাহ সুখিনো ভবন্তু এটা বাংলায় অনুবাদ করলে দাঁড়ায়, ‘সকল মানুষ সুখী স্বাধীন থাকুক এবং আমার নিজের চিন্তাভাবনা, কথা কর্ম যেন সকল মানুষের সুখ স্বাধীনতার জন্য অবদান রাখতে পারে।এরপর লেডি গাগার এমন টুইট নিয়ে বিস্মিত হয়ে পড়েছেন তার ভক্তরা। তবে টুইটের পেছনের কারণ সম্পর্কে বিখ্যাত সংগীতশিল্পী কিছু জানাননি।

তবে এটা সেই বার্তা বলেই মনে হচ্ছে যে গাগা কোনো ভারতীয় শিল্পীর সঙ্গে যুক্ত হয়েছেন। হ্যাঁ, সেটা আর কেউ নয় কিংবদন্তি সংগীতশিল্পী বাপ্পি লাহিড়ী। ৬৬ বছর বয়সী সংগীতশিল্পী মুম্বাই মিররকে বলেন, ‘হ্যাঁ, দুটি ডুয়েট গান। তিনি আমার শৈলীতে ইংরেজিতে আর আমি হিন্দিতে গেয়েছি। আশা করা যায়, বছরের শেষের দিকেই গান দুটি মুক্তি পাবে।

তিনি আরো যোগ করেন, ‘দুই মাস আগে আকনের সঙ্গেও আমি গান গেয়েছি। সেই গানটি শিগগিরই মুক্তি পাবে।গানের বিষয়ে বিস্তারিত জানতে চাইলে তিনি হাস্যরস করে বলেন, ‘আভি ইতনা হাই

ওহ লা লাগায়ক তার আইকনিক গানজিমি জিমিসম্পর্কে বলেন, গানটির রেকর্ড করতে আমি দীর্ঘ সময় নিয়েছি। কারণ আমি গানের মধ্য দিয়ে ভারতীয় সংগীতে ডিস্কো বিট সংযোজন করেছি। আমি নতুন গায়ক পার্বতী খানের সঙ্গেও পরীক্ষা-নিরীক্ষা করেছি। একটা বিষয় লক্ষ্যণীয় যে প্রায় চার দশক পর এসেও ভারতীয় সুরকারকে বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষ শ্রদ্ধা করে। এজন্য আমি গর্ববোধ করি।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন