মোহামেডানের পরিচালক লোকমান হোসেন ফের ২ দিনের রিমান্ডে

আদালত প্রতিবেদক

দুই দফা চারদিনের রিমান্ডের পর মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টর ইনচার্জ (ভারপ্রাপ্ত পরিচালক) লোকমান হোসেন ভূঁইয়ার ফের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। চার বোতল বিদেশী মদ রাখার অভিযোগে দায়ের করা মামলায় গতকাল ঢাকা মহানগর হাকিম শাহিনুর ইসলাম রিমান্ডের আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও থানার এসআই (নিরস্ত্র) মুহাম্মদ কামরুল ইসলাম আসামিকে আদালতে হাজির করে ফের পাঁচদিনের রিমান্ড আবেদন করেন।

রিমান্ড আবেদনে বলা হয়, আসামিকে দুদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে জানা যায়, ওই আসামির নিয়ন্ত্রণাধীন মোহামেডান স্পোর্টিং ক্লাবের ক্যাসিনোতে অবৈধভাবে ব্যাপক পরিমাণ বিদেশী মদ, হুইস্কি তার নির্দেশমতে বিভিন্নভাবে সরবরাহ করে বিক্রি করা হতো। জিজ্ঞাসাবাদে সে ঘটনাসংক্রান্ত কিছু তথ্য প্রদান করেছেন, যা যাচাই-বাছাই চলছে। এছাড়া আসামি মোহামেডান স্পোর্টিং ক্লাবের ক্যাসিনোসংক্রান্ত কিছু অস্পষ্ট তথ্য প্রদান করেছেন। তাই আসামিকে পুনরায় রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা গেলে তার পরিচালিত ক্যাসিনোর সঙ্গে জড়িত অন্যান্য প্রকৃত অপরাধীর নাম-ঠিকানা সংগ্রহ গ্রেফতার করা সম্ভব হবে।

গত ২৬ সেপ্টেম্বর লোকমান হোসেন ভূঁইয়াকে তার মণিপুরীপাড়ার বাসা থেকে গ্রেফতার করে র্যাব। ওই সময় তার বাসা থেকে চার বোতল বিদেশী মদ জব্দ হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন