অ্যালান ওয়াকারের কনসার্টে হঠাৎ আলিয়া ভাট

ফিচার ডেস্ক

ছবি: হিন্দুস্তান টাইমস

বেঙ্গালুরুতে গ্র্যামি পুরস্কার বিজয়ী অ্যালান ওয়াকারের অনুষ্ঠান। দর্শক সেভাবেই প্রস্তুতি নিয়ে এসেছিল। হঠাৎ সেখানে আলিয়া ভাটের উপস্থিতি আনন্দ বাড়িয়ে দিল কয়েক গুণ। অপ্রত্যাশিতভাবেই ভক্তরা দুই প্রিয় তারকাকে একই মঞ্চে দেখতে পেয়ে অভিভূত হয়ে পড়েন। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায়, অ্যালান ওয়াকারের অনুষ্ঠান চলছে। সেখানে আলিয়া ভাট মঞ্চে উঠে আসলেন। তারপর দর্শককে অভিবাদন জানালেন। পেছনে তখন তার বহুল প্রতীক্ষিত সিনেমার ব্যাকগ্রাউন্ড। তিনি হাসলেন এবং দর্শকের উদ্দেশে হাত নাড়ালেন। প্রকাশিত ছবিতে অ্যালান ওয়াকার ও আলিয়া ভাটকে পাশাপাশি দেখা গেছে। 

কনসার্টের জন্য আলিয়া ভাট পরেছিলেন নীল পোশাক। অন্যদিকে অ্যালান আবির্ভূত হয়েছিলেন তার চিরাচরিত ধূসর হুডি ও কালো প্যান্টে। অ্যালান সবসময়ই একটা মাস্ক পরে থাকেন, এদিনও ছিলেন। আরো কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরেছে, যা নিয়ে দর্শকের প্রতিক্রিয়া ছিল চোখে পড়ার মতো। কেউ আলিয়ার সৌন্দর্যে আর কেউ অ্যালানের শোয়ে তাকে দেখার চমকের কারণে মুগ্ধ। একজন মন্তব্য করেছেন টুইটারে, ‘এক তারকার পাশে আরেক তারকা। অবিশ্বাস্য চমক।’

আলিয়াকে পরবর্তী সময় দেখা যাবে ভাসান বালার ‘জিগরা’ চলচ্চিত্রে। সিনেমাটিতে বেদাঙ্গ রাইনাকে দেখা যাবে আলিয়ার ভাই চরিত্রে। সিনেমার গল্পে একজন বোনকে দেখা যাবে ভাইকে বাঁচানোর জন্য সবভাবেই সচেষ্ট। এতে আলিয়ার নাম সত্য আর রাইনার নাম অঙ্কুর। 

ধর্ম প্রডাকশনের ব্যানারে আসা সিনেমাটি পরিবেশন করবে ভায়াকম এইটিন স্টুডিওজ ও এটারনাল সানশাইন প্রডাকশন। জিগরার চিত্রনাট্য লেখায় ছিলেন দেবাশীষ ইরেঙ্গাম ও ভাসান বালা। ১১ অক্টোবর প্রেক্ষাগৃহে দেখা যাবে এ সিনেমা। এর আগে আলিয়াকে দেখা গেছে ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায়। এদিকে বেদাঙ্গ রাইনা রুপালি পর্দায় পা রেখেছেন জয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিজ’-এর মধ্য দিয়ে। 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন