নতুন গান নিয়ে লুৎফর হাসান ও অবন্তী সিঁথি

ফিচার প্রতিবেদক

ছবি: লুৎফর হাসান

দুই বছরের বেশি সময় পর নতুন গানে কণ্ঠ দেবেন লুৎফর হাসান ও অবন্তী সিঁথি। গানের শিরোনাম ‘তুমি রইলা দূরে’। গানটি লিখেছেন ও সুর করেছেন লুৎফর হাসান। সংগীতায়োজন করেছেন শান সায়েক। লুৎফর হাসানের এ গান অন্য যেকোনো গান থেকে সহজেই আলাদা করা যায় এর কথা, সুর ও গায়কীর কারণে।

গানটি প্রসঙ্গে শান সায়েক বলেন, ‘লুৎফর ভাই ও অবন্তী সিঁথির কণ্ঠের ‘কেমন আছো বন্ধু তুমি’ গানটি শ্রোতা দর্শকের ভালো লাগার একটি গান ছিল। তারা দুজনই নতুন করে তুমি রইলা দূরে গানটি গাইবেন। দুজনই গুণী শিল্পী। দুজনের গানের প্রতি দর্শকের ভালো লাগা ভালোবাসা রয়েছে। তার প্রমাণ মিলেছে কেমন আছো বন্ধু তুমিতে। আমার বিশ্বাস এ গানও শ্রোতা-দর্শকের মধ্যে ভীষণ ভালো লাগা সৃষ্টি করবে। এ গানের সংগীতায়োজক হিসেবে আমি ভীষণ আশাবাদী। লুৎফর ভাই ও অবন্তী সিঁথির জন্য শুভকামনা রইল। 

গানটি নিয়ে অবন্তী সিঁথি বলেন, ‘এরই মধ্যে এ গান গাইব বলে ঘোষণা দিয়েছি। দু-একদিনের মধ্যে ভয়েজ দেব। গানটির কথা ও সুর আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আমার বিশ্বাস এ গানও দারুণ সাড়া ফেলবে। কারণ লুৎফর ভাইয়ের গানের কথা ও সুরের মাঝে একটা অন্য রকম ম্যাজিক আছে। যে ম্যাজিকে মুগ্ধ হন দর্শক-শ্রোতা।’ গানটি ‘লুৎফর হাসান’ ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। এদিকে অবন্তী সিঁথি নিয়মিত স্টেজ শোয়ে ব্যস্ত রয়েছেন। এরই মধ্যে সিঁথি নাটকের জন্য ‘সুখের দেশ’ শিরোনামের একটি গান গেয়েছেন। গানটি লিখেছেন সোমেশ্বর অলি। সুর সংগীত করেছেন শাহরিয়ার আলম মার্সেল। 

এর আগে লুৎফর হাসান ও গায়িকা অবন্তী সিঁথির কণ্ঠে কেমন আছো বন্ধু তুমি গানটি ২০১২ সালের ২১ অক্টোবর প্রকাশ হয়েছিল। গানটির কথা ও সুর লুৎফর হাসানের। সংগীতায়োজন করেছিলেন আমজাদ হোসেন। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন