বিশ্বরঙের বাবা দিবসের আয়োজনে আজম খান

ফিচার প্রতিবেদক

ছবি: আজম খান

সামনেই আসছে বাবা দিবস। এ দিবসকে কেন্দ্র করে নানা প্রতিষ্ঠান আয়োজন করে বিশেষ কিছু। কেননা বাবারা আমাদের জীবনে গুরুত্বপূর্ণ। তাই বাবাকে নিয়ে বিশ্বরঙের আয়োজনে তৈরি হয়েছে একটি গান। সে গানে বিপ্লব সাহার সঙ্গে থাকছেন আজম খান। 

বৃক্ষের মতোই সারা জীবন ছায়া দিয়ে রাখেন একজন বাবা। তার আদরে স্নেহে, শাসনে, মায়া, মমতায় বেড়ে ওঠে একজন সন্তান। যেন একটি চারা গাছ থেকে পরিপূর্ণ বৃক্ষে রূপান্তর হয় প্রতিটি সন্তান। 

কিন্তু খুব কম পিতা-মাতা আছেন, যারা সে বৃক্ষের ফল-ফুল ভোগ করে যেতে পারেন। খুব কম বাবা-মা আছেন যারা সন্তানের সফলতা দেখে ও আনন্দ ভোগ করে যেতে পারেন। বেশির ভাগ ক্ষেত্রে তাই ঘটে। বৃক্ষ রোপণ করে একজন, তার ফল ভোগ করে আরেকজন। 

ঠিক এমনই ভাবনা নিয়ে এবারের বিশ্ব বাবা দিবস উপলক্ষে নতুন একটি গান আসছে বিপ্লব সাহার কণ্ঠে। মনি জামানের কথা ও সুরে সুন্দর গানটি অনেকের জীবনের সঙ্গে মিলে যাবে, অনেক মানুষের মনের কথা যেন গানটিতে লুকিয়ে আছে।

গানটির মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন আজম খান, মিলি বাশার, আলিফ চৌধুরী, প্রাজ্ঞ ও রায়ান। চিত্রগ্রহণ করেছেন অনিক চন্দ। কালার এডিটিংয়ে এসএম তুষার।

এ মিউজিক ভিডিওর গল্প যেন বিপ্লব সাহার নিজের জীবনেরই গল্প। সম্পূর্ণ ভিডিওটি শিগগির আসছে। গল্পটি গানের সঙ্গে ভিডিওতে ফুটিয়ে তুলেছেন অভিনেতারা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন