পুনর্নিমিত হচ্ছে ‘দ্য ওয়ার অব দ্য রোজেস’

বণিক বার্তা অনলাইন

বেনেডিক্ট কাম্বারব্যাচ ও অলিভিয়া কোলম্যান। কোলাজ: বণিক বার্তা

জনপ্রিয় দুই তারকা বেনেডিক্ট কাম্বারব্যাচ ও অলিভিয়া কোলম্যান হাজির হতে যাচ্ছেন একই সিনেমায়, শিরোনাম ‘দ্য রোজেস’। ১৯৮৯ সালে ক্লাসিক সিনেমা ‘দ্য ওয়ার অব দ্য রোজেস’ অনুপ্রেরণায় নির্মিত হচ্ছে এ ছবি। খবর ভ্যারাইটি।

ডার্ক কমেডিধর্মী সিনেমাটি পরিচালনা করবেন বম্বশেল ও মিট দ্য প্যারেন্টস-খ্যাত জে রচ। ওয়ারেন অ্যাডলারের উপন্যাস ‘দ্য রোজেস’-এর চিত্রনাট্য করছেন টনি ম্যাকনামারা, এর আগে তিনি পুওর থিংস, দ্য গ্রেটের মতো সিনেমার সঙ্গে যুক্ত ছিলেন।

থিও ও আইভি; রূপকথার মতো আনন্দময় সংসার তাদের। ক্যারিয়ারেও সফল তারা। কিন্তু থিওর পেশাজীবনের স্বপ্নগুলো যখন ভেঙে যায়, সামনে চলে আসে ফিটফাট পরিবারিক দৃশ্যের আড়ালে অন্য এক জীবন।

অভিনয়ের পাশাপাশি ‘দ্য রোজেস’-এর প্রযোজক হিসেবে যুক্ত আছেন কাম্বারব্যাচ ও কোলম্যান। তাদের দুজনের সংযুক্তিতে একটি স্বপ্ন সফল হতে যাচ্ছে বলে জানান প্রযোজনা সংস্থা সার্চলাইট পিকচার্সের প্রধান ম্যাথিউ গ্রিনফিল্ড।

জানা গেছে, নতুন সিনেমা ‘দ্য ওয়ার অব দ্য রোজেস’-এর পুরোপুরি অনুকরণ হবে না। বরং বর্তমান সময়ের পরিপ্রেক্ষিতে কল্পনারও আশ্রয় নেবেন নির্মাতা।

১৯৮৯ সালে টুয়েন্টিথ সেঞ্চুরি ফক্সের ব্যানারে মুক্তি পায় অ্যাডলারের উপন্যাসের মূল অ্যাডাপ্টেশন ‘দ্য ওয়ার অব দ্য রোজেস’। ড্যানি ডিভিটোর পরিচালনায় এ সিনেমায় অভিনয় করেন মাইকেল ডগলাস ও ক্যাথনিল টার্নার। সিনেমাটি বিভিন্ন আসরে একাধিক পুরস্কারও লাভ করে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন