সিলেটে চারজনসহ সড়ক দুর্ঘটনায় নিহত ৭

বণিক বার্তা ডেস্ক

সিলেটের জৈন্তাপুরে গতকাল পিকআপের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায় লেগুনা ছবি : নিজস্ব আলোকচিত্রী

সিলেটের জৈন্তাপুরে পিকআপের ধাক্কায় শিশুসহ লেগুনার চার যাত্রী নিহত হয়েছেন। এছাড়া সড়ক দুর্ঘটনায় পিরোজপুরে দুজন ও ব্রাহ্মণবাড়িয়ায় একজনে প্রাণহানি হয়েছে। গতকাল দিনের বিভিন্ন সময় এসব দুর্ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে-

সিলেট: দুই সপ্তাহ আগে জৈন্তাপুর উপজেলার মঙ্গলী পাত্রের মঙ্গোলীর মেয়ে অনামিকার সঙ্গে মোকামপুঞ্জির পুষ্টিং পাত্রের বিয়ে হয়। বৌভাত অনুষ্ঠানে যোগ দিতে গতকাল পাঁচটি লেগুনা ভাড়া করে মোকামপুঞ্জিতে যাচ্ছিলেন স্বজনরা। দরবস্ত পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পৌঁছলে একটি লেগুনাকে ধাক্কা পিকআপটি। এতে শিশুসহ চার যাত্রী নিহত হন। আহত হন আরো পাঁচজন।

নিহতরা হলেন জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের সন্তোষ পাত্রের স্ত্রী মঙ্গলী পাত্র (৫৫), কৃষ পাত্রের স্ত্রী সুষিতা পাত্র (৩৫), নণ্ড পাত্রের স্ত্রী সাবিত্রি পাত্র (৩৫) ও সুভেণ্ড পাত্রের ছেলে ঋতু পাত্র (৮)। আহতরা হলেন ঠাকুরের মাটি গ্রামের নিপেণ্ডের স্ত্রী শ্যামলা পাত্র (৫৫) ও সুভেণ্ড পাত্রের স্ত্রী প্রণতি পাত্র। বাকিদের নাম জানা যায়নি।

পিরোজপুর: মোটরসাইকেলের সংঘর্ষে পিরোজপুরে এক মাদ্রাসা শিক্ষকসহ দুজন নিহত হয়েছেন। গতকাল পিরোজপুর-পাড়েরহাট সড়কের মল্লিকবাড়ী স্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেলের অন্য আরোহী ও পথচারী গুরুতর আহত হন।

নিহতরা হলেন পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার গৌরীপুর ইউনিয়নের পূর্ব মাটিভাঙ্গা মোন্তাজিয়া দাখিল মাদ্রাসার সহকারী সুপার মাওলানা মাসুম বিল্লাহ ও পিরোজপুরের ইন্দুরকানি উপজেলার আব্দুল মালেকের ছেলে হাসিব (২৬)।

প্রত্যক্ষদর্শী মো. তোঁতা মিয়া হাওলাদার জানান, সকাল ৯টার দিকে হাসিব ইন্দুরকানী উপজেলার টগরা গ্রামের আরিফ (৩০) নামের আরেক যুবককে নিয়ে মোটরসাইকেলে পিরোজপুর থেকে পাড়েরহাটের দিকে যাচ্ছিলেন। এ সময় চরখালী থেকে পিরোজপুরে যাচ্ছিলেন শিক্ষক মাসুম বিল্লাহ। একই সময় রাস্তা পার হচ্ছিলেন পিরোজপুর সদর উপজেলার বাদুরা গ্রামের নুরু মিয়া (৬০)। এক পর্যায়ে দুটি মোটরসাইকেলের সংঘর্ষে ঘটনাস্থলেই মাসুম বিল্লাহ ও হাসিব মারা যান। গুরুতর আহত হন নুরু মিয়া ও আরিফ।

ব্রাহ্মণবাড়িয়া: আখাউড়ায় বাসের ধাক্কায় সাইমন (৫) নামে এক শিশু নিহত হয়েছে। গতকাল সকাল ১০টার দিকে কুমিল্লা-সিলেট সড়কের ছতুরাশরীফ গ্রামে এ দুর্ঘটনা ঘটে। সাইমন ওই গ্রামের উত্তর পাড়ার ইউনুস মিয়ার ছেলে।

খাঁটিহাতা হাইওয়ে থানার এসআই সালাউদ্দিন মোল্লা জানান, সকালে কসবার কুটি থেকে ছেড়ে আসা ব্রাহ্মণবাড়িয়ার কাউতলী অভিমুখী দিগন্ত পরিবহনের একটি বাস ছতুরাশরীফ গ্রামের লন্ডনী বাড়ির পাশে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সাইমনকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। বাসটি আটক করে থানায় নেয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন