নওগাঁয় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

চাঁপাইনবাবগঞ্জ ও ফেনীতে সড়ক আরো দুই প্রাণহানি

বণিক বার্তা ডেস্ক

নওগাঁর মহাদেবপুরে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার চালকসহ চার যাত্রী নিহত হয়েছেন। এছাড়া সড়ক দুর্ঘটনায় ফেনীর ছাগলনাইয়ায় মোটরসাইকেল আরোহী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এক শিশুর মৃত্যু হয়েছে। প্রতিনিধিরা জানান

নওগাঁ: জেলার মহাদেবপুরে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশাচালকসহ চার যাত্রীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুর ১টার দিকে উপজেলার চকগৌরী বাগাচাড়া মোড়ে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নওগাঁ সদর উপজেলার চকপাথুরিয়া গ্রামের গাজী সরদারের ছেলে অটোরিকশাচালক পাপ্পু সরদার (৫০), একই উপজেলার বর্ষাইল গ্রামের অষ্টম শ্রেণীর ছাত্র মেহেদী হাসান প্রিয় (১৩), সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার খলিশাকুড়া গ্রামের আব্দুস সালামের ছেলে নাজমুল হোসেন (৩০) একই উপজেলার সাটিকাবাড়ী গ্রামের আবদুল জব্বারের ছেলে তানভীর আহম্মেদ (২৪)।এর মধ্যে সিরাজগঞ্জের দুজনের পকেটে জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে।

স্থানীয় থানা পুলিশ সূত্রে জানা যায়, মহাদেবপুরের নওহাটা মোড় থেকে ছয়জন যাত্রী নিয়ে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়ক হয়ে নওগাঁ শহরের দিকে যাচ্ছিলেন সিএনজিচালিত অটোরিকশা চালক পাপ্পু। পথে অটোরিকশাটি উপজেলার বাগাচাড়া মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে ভেতরে চাপা পড়েন চালকসহ চার যাত্রী। বাকি দুজন সড়কে ছিটকে পড়ে গুরুত্বর আহত হন। দুই যাত্রীকে আহতাবস্থায় উদ্ধার করে নওগাঁ জেনারেল হাসপাতালে পাঠায় স্থানীয়রা। পরে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সহযোগিতায় অটোরিকশা কেটে চারজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, ‘সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহগুলো নিহতদের স্বজনের কাছে হস্তান্তর করা হবে।

ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় মজনু মজুমদার (৩৫) নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। গতকাল সকাল ৯টার দিকে ফেনী-ছাগলনাইয়া সড়কের কালারপুল এলাকায় দুর্ঘটনা ঘটে। তিনি ফেনী কম্পিউটার ইনস্টিটিউটের প্রধান সহকারী চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার শান্তির হাট এলাকার বাসিন্দা ছিলেন।

পুলিশ স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সকালে কালারপুল এলাকায় ফেনী থেকে আসা দ্রুতগতির একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন মজনু মজুমদার। স্থানীয় লোকজন ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় তথ্য নিশ্চিত করেছেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে ট্রাকের সঙ্গে ভটভটির সংঘর্ষে রাহাদ আলী () নামে এক শিশু যাত্রীর মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় শিশুটির মায়ের এক পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।রোববার ( জুন) রাত ১১টার দিকে উপজেলার রসলপুর মোড়ে  চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে দুর্ঘটনা ঘটে। নিহত রাহাদ শিবগঞ্জ পৌর এলাকার  তরকারিপট্টি  গ্রামের  রুহুল আমিনের ছেলে।

স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়রোববার রাত ১১টার দিকে শিশু রাহাদ তার মায়ের সঙ্গে  ভটভটিতে উঠে আত্মীয়র বাড়ি বেড়াতে আসে। ভটভটিটি রসলপুর থেকে শিবগঞ্জ বাজারবাড়ী যাওয়ার পথে কিছুদুর গেলেই বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শিশু রাহাদ ভটভটি থেকে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়। সময় শিশু রাহাদের মা রুমি বেগমের এক পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

স্থানীয়দের সহযোগিতায় পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার গুরুতর আহত রুমি বেগমকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন