ওরিয়নের দুই কোম্পানির পর্ষদ সভা ৩০ জুন

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজারে তালিকাভুক্ত ওরিয়ন গ্রুপের দুই কোম্পানি ওরিয়ন ফার্মাসিউটিক্যালস ওরিয়ন ইনফিউশন লিমিটেডের পর্ষদ সভা আগামী ৩০ জুন যথাক্রমে বেলা ৩টা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানি দুটির ৩১ মার্চ সমাপ্ত চলতি ২০২০-২১ হিসাব বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ওরিয়ন ফার্মাসিউটিক্যালসের সর্বশেষ আর্থিক প্রতিবেদন অনুসারে, চলতি ২০২০-২১ হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর) কোম্পানিটির সমন্বিত ইপিএস হয়েছে টাকা ২১ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৯৭ পয়সা। এদিকে চলতি হিসাব বছরের অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর) কোম্পানিটির সমন্বিত ইপিএস হয়েছে টাকা পয়সা, যা আগের বছর একই সময় ছিল টাকা ১৪ পয়সা। ৩১ ডিসেম্বর ২০২০ শেষে কোম্পানিটির সমন্বিত এনএভিপিএস পুনর্মূল্যায়নসহ দাঁড়িয়েছে ৭৭ টাকা ৯১ পয়সা।

ওরিয়ন ইনফিউশনের সর্বশেষ আর্থিক প্রতিবেদন অনুসারে, চলতি ২০২০-২১ হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩২ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৩০ পয়সা। এদিকে চলতি হিসাব বছরের অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর) কোম্পানিটির ইপিএস হয়েছে ৭৯ পয়সা, যা আগের বছর একই সময় ছিল টাকা ১৪ পয়সা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন