এনআরবি ইকুইটি ম্যানেজমেন্ট

সাবেক পরিচালকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

এনআরবি ইকুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের সাবেক পরিচালক কামরুল হাসানের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে। ঘটনায় প্রতিষ্ঠানের পক্ষ থেকে দায়ের করা মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি করেছেন আদালত। তবে গতকাল পর্যন্ত তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, কামরুল হাসানের কার্যক্রম সন্দেহভাজন মনে হলে এনআরবি ইকুইটি ম্যানেজমেন্ট তাকে চিঠির মাধ্যমে অবহিত করে। বিষয়গুলো নিয়ে আলোচনার জন্য পরপর তিনবার মিটিং ডাকা হলেও উপস্থিত হননি কামরুল। উল্টো প্রতিষ্ঠানের সঙ্গে তিনি যোগাযোগ বন্ধ করে দেন। পরে নিরীক্ষা কার্যক্রমের মাধ্যমে প্রতিষ্ঠান জানতে পারে বড় ধরনের আর্থিক অনিয়ম করেছেন কামরুল হাসান। ঘটনায় তার বিরুদ্ধে একটি মামলা করা হয়। ওই মামলায় কয়েক দফায় সমন জারির পরও আদালতে হাজির হননি কামরুল। পরে তার বিরুদ্ধে আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি হয়। পরোয়ানা তামিলের দায়িত্ব দেয়া হয় ভাষানটেক থানাকে।

আদালতের পরোয়ানা তামিলের দায়িত্বে থাকা ভাষানটেক থানার এএসআই আব্দুস সামাদ বণিক বার্তাকে বলেন, মামলা করার পর থেকেই লাপাত্তা রয়েছেন কামরুল হাসান। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন