ইসরাফিল আলম এমপির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

নওগাঁ- আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য ইসরাফিল আলম মারা গেছেন। ফুসফুসে জটিলতা নিয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ভোরে তিনি মারা যান। এর আগে তিনি নভেল করোনাভাইরাসেও আক্রান্ত হয়েছিলেন।

শ্রমিক নেতা ইসরাফিল আলম ডায়াবেটিস, কিডনি হার্টের রোগী ছিলেন। তার হূিপণ্ডে দুই দফা রিং বসানো হয়েছিল। গত ২১ জুন তার মা এসেদা রহমান মারা যান।

পারিবারিক সূত্রে জানা গেছে, বেশকিছু দিন ধরে শারীরিকভাবে অসুস্থ বোধ করছিলেন ইসরাফিল আলম। জুলাই তার শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়। শারীরিক অসুস্থতা বাড়ায় ওইদিনই চিকিৎসার জন্য তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হলে ১২ জুলাই তাকে বাসায় নিয়ে আসা হয়। ১৫ জুলাই তার দ্বিতীয় দফা করোনা টেস্ট করা হয়। ওই পরীক্ষার রেজাল্ট নেগেটিভ আসে।

বাসায় আনার পর ১৭ জুলাই তার কাশির সঙ্গে রক্ত আসে। ওইদিন তাকে আবার রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৪ জুলাই রাতে শ্বাসকষ্ট বেড়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় ২৫ জুলাই তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। অবস্থায় গতকাল ভোরে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে দুই মেয়ে রেখে গেছেন।

ইসরাফিল আলমের ভাগ্নে মনোয়ার হোসেন বণিক বার্তাকে জানান, গতকাল ভোর ৬টা ২০ মিনিটে তিনি মারা যান। তিনি যেহেতু কভিড রোগী ছিলেন তাই জাতীয় সংসদ ভবন এলাকায় তার জানাজা অনুষ্ঠিত হবে না। একই সঙ্গে অন্যান্য আনুষ্ঠানিকতাও করা হবে না।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন