করোনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আজিজুর রহমান বাচ্চু মারা গেছেন। গত বৃহস্পতিবার রাতে রাজধানীর রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক সহপ্রচার সম্পাদক আজিজুল হক রানা বণিক বার্তাকে বলেন, বাচ্চু দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। কিন্তু সম্প্রতি তার করোনা পজিটিভ শনাক্ত হয়। এরপর তাকে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি করা হয়। দু-তিনদিন আগে তার আইসিইউ সাপোর্টের প্রয়োজন হয়। পরে তাকে রিজেন্ট হাসপাতালে স্থানান্তর করা হয়। বৃহস্পতিবার রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

রানা জানান, আজিজুর রহমান বাচ্চুর স্ত্রীরও করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তিনি এখন রাজধানীর মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থা মোটামুটি ভালো আছে।

এদিকে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজিজুর রহমান বাচ্চুর মৃত্যুতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সরকারের সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক দুঃখ প্রকাশ করেছেন। তিনি মরহুম আজিজুর রহমান বাচ্চুর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহী শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন