সিলেটে ওয়ানডে সিরিজের উত্তাপ

নিজস্ব প্রতিবেদক সিলেট

ইন্দোর, কলকাতা আর রাওয়ালপিন্ডি। প্রথম দুটি ভারতের, শেষটি পাকিস্তানের শহর। গেল বছরের শেষদিকে আর চলতি বছরের শুরুতে এ তিন শহরে তিনটি টেস্ট খেলে বাংলাদেশ। ফলাফল ছিল রীতিমতো বিভীষিকাময়। সেই বিভীষিকায় সামান্য হলেও প্রলেপ পড়েছে ঘরের মাঠে সম্প্রতি জিম্বাবুয়েকে একমাত্র টেস্টে ইনিংস ব্যবধানে হারানোয়। এবার একই প্রতিপক্ষের সঙ্গে সিলেটের মাঠে ওয়ানডে সিরিজের লড়াই।

এ লড়াইয়ে মুখোমুখি হতে বৃহস্পতিবার সিলেটে পৌঁছেছে বাংলাদেশ ও জিম্বাবুয়ে দল। দুপুর সোয়া ১২টার দিকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় জিম্বাবুয়ে দল। আর সন্ধ্যা সাড়ে ৭টায় আসে টাইগাররা। তবে পুরো দল এলেও দলের সঙ্গে আসেননি অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তিনি আজ সকালে সিলেট এসে পৌঁছবেন বলে জানা গেছে। দলকে স্বাগত জানাতে বিমানবন্দরে ছিলেন সংসদ সদস্য শামীমা শাহারিয়ার, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জয়দীপ দাস সুজকসহ ক্রীড়া সংগঠকরা।

বৃহস্পতিবার হোটেল থেকে বের হয়নি জিম্বাবুয়ে দল। মুশফিকরাও বিমানবন্দর থেকে সরাসরি চলে যান হোটেলে। রাতে বিশ্রামের পর শুক্রবার সকাল ১০টায় বাংলাদেশ দল সিলেট ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনে নামবে। আর একই মাঠে বিকাল ৩টায় অনুশীলন করবে জিম্বাবুয়ে।

আগামী রোববার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মাঠে শুরু হবে ওয়ানডে সিরিজ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন