শুটিংয়ে ফিরছেন শাহরুখ

ফিচার ডেস্ক

জিরো ছবির পর দীর্ঘ বিরতি নিয়ে আবার শুটিংয়ে নামছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ২০২০ সালের এপ্রিলে তিনি রাজকুমার হিরানির ছবিতে কাজ শুরু করবেন

বছরখানেক ছবির কাজকর্ম থেকে দূরে ছিলেন শাহরুখ খান। তার সর্বশেষ ছবি জিরো দর্শকদের সন্তুষ্ট করতে পারেনি। তাই নিজেকে নিয়ে নতুনভাবে পরিকল্পনার জন্যই এতদিন সময় নিয়েছেন শাহরুখ, এমনটাই মনে করছেন অনেক বলিউড বিশেষজ্ঞ। অন্যদিকে ভক্তরাও অপেক্ষায় ছিলেন তার নতুন ছবির নাম জানতে। কিন্তু শাহরুখ নিজে কিংবা তার টিমের পক্ষ থেকে বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছুই জানানো হয়নি। কয়েকদিন আগে জন্মদিনে শাহরুখ জানিয়েছিলেন তিনি নতুন দুই বা তিনটি ছবির জন্য আলাপ-আলোচনা শুরু করেছেন। পিংকভিলা জানাচ্ছে, যে তিনটি প্রকল্প নিয়ে শাহরুখ আলোচনা চালাচ্ছেন, সেগুলোর মধ্যে আছে দক্ষিণের পরিচালক এটলি, রাজকুমার হিরানি আলি আব্বাস জাফরের অ্যাকশনধর্মী ছবি।

পিংকভিলা একটি সূত্র উদ্ধৃত করে জানিয়েছে, ‘মনে হচ্ছে শাহরুখ খান তিনটি ছবির চিত্রনাট্যই পছন্দ করেছেন এবং সবগুলোতেই কাজ করবেন। তবে একসঙ্গে নয়, একটার পর একটায়। রাজকুমার হিরানি ২০২০ সালের এপ্রিলের জন্য শাহরুখের সময় নিয়ে ফেলেছেন। সবকিছু ঠিক থাকলে রাজুর পরিচালনায় শাহরুখের ছবিটি ২০২০ সালেই মুক্তি পেতে পারে।

অনেক দিন থেকেই হিরানি শাহরুখ একসঙ্গে কাজ করতে চাইছিলেন। মুন্নাভাই এবং থ্রি ইডিয়টস- শাহরুখই ছিলেন হিরানির প্রথম পছন্দ। কিন্তু এখনো তাদের একসঙ্গে কাজ করার ইচ্ছা পূরণ হয়নি। তবে সামনের বছর ইচ্ছা আর অপূর্ণ থাকছে না। 

২০২০ সালে আলিয়া ভাট রণবীর কাপুর অভিনীত ব্রহ্মাস্ত্র ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। শাহরুখের চরিত্রটি অল্প সময়ের হলেও সেটি ছবির গল্পে খুব গুরুত্বপূর্ণ। তাই বলা যায় ২০২০ সাল শাহরুখ খানের জন্য দারুণ ব্যস্ততা নিয়ে আসবে।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন