মোংলায় বিদেশী অস্ত্রসহ যুবলীগ কর্মী ও তার ভাই আটক

বণিক বার্তা প্রতিনিধি, বাগেরহাট

ছবি— বণিক বার্তা

বাগেরহাটের মোংলায় দুইটি বিদেশী আগ্নেয়াস্ত্র ও বিপুল পরিমাণ গোলাবারুদসহ যুবলীগ কর্মী সাদ্দাম হোসেন ও তার ভাই ফিরোজ আহমেদকে আটক করেছে কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা। গতকাল মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাতে মোংলা পোর্ট পৌরসভার ১নং ওয়ার্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

কোস্টগার্ড জানায়, প্রথমে মোংলা পোর্ট পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে সাদ্দাম হোসেনকে  আটক করেন কোস্টগার্ড সদস্যরা। পরে সাদ্দামের দেয়া তথ্যের ভিত্তিতে বড় ভাই ফিরোজ আহমেদকেও আটক করা হয়।

অভিযানে তাদের বাড়িতে তল্লাশি চালিয়ে একটি অবৈধ বিদেশী শটগান, একটি বিদেশী একনলা বন্দুক, ৩৮ রাউন্ড কার্তুজ, ২ রাউন্ড ফাঁকা কার্তুজ এবং নগদ ১ লাখ টাকা উদ্ধার করা হয়।

আটক সাদ্দাম হোসেন ও ফিরোজ আহমেদ মোংলা পৌরসভার সাবেক কাউন্সিলর হাবিবুর রহমানের ছেলে। তারা দুজনই যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন।

কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মো. সিয়াম-উল-হক জানান, বাংলাদেশ কোস্ট গার্ড ও বাংলাদেশ নৌবাহিনীর সমন্বয়ে পরিচালিত অভিযানে তাদের আটক করা হয়। উদ্ধারকৃত অস্ত্র ও টাকা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মোংলা থানায় হস্তান্তর প্রক্রিয়া চলছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন