বাজারে আকিজ সিরামিকসের সবচেয়ে বড় ফ্লোর টাইলস

ছবি : বিজ্ঞপ্তি থেকে

বাসাবাড়ি বা কমার্শিয়াল স্পেসকে লাক্সারিয়াস লুক দিতে সারা পৃথিবীতেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ১০০×১০০ সিএম বা ১০০০×১০০০ মিমি আকারের ফ্লোর টাইলস। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে দেশেও বেড়েছে এর চাহিদা, যা মেটাতে বিক্রেতারা এতদিন নির্ভর করত বিদেশ থেকে আমদানিতে। ক্রেতাদের বহন করতে হতো বাড়তি খরচ, সেই সঙ্গে ডিজাইন অপশনও ছিল সীমিত।

চাহিদার এ ঘাটতি পূরণে ১০০×১০০ সিএম আকারের সবচেয়ে বড় ফ্লোর টাইলস বাজারে এনেছে আকিজ সিরামিকস, যা বিদেশ থেকে আমদানি করা টাইলসের চেয়েও টেকসই। সেই সঙ্গে ক্রেতাদের জন্য রয়েছে বাড়তি ডিজাইন অপশনও। দেশের প্রস্তুতকৃত বিশ্বমানের এ টাইলস ক্রেতাদের বিদেশী পণ্যের ওপর নির্ভরশীলতা কমাতে সহায়ক হবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।  

উন্নত প্রযুক্তিতে নিজস্ব কারখানায় তৈরি এ টাইলস বাজারে আনার মাধ্যমে আকিজ সিরামিকস বরাবরের মতোই নান্দনিক সৌন্দর্য, ফাংশনাল পারফরম্যান্স ও অন্যান্য কারুনৈপুণ্যের এক নতুন মানদণ্ড স্থাপন করেছে। টাইলসের বাজারে এ নতুন সংযোজন ক্রেতাদের ঘরের ইন্টেরিয়র উন্নত করতে ভূমিকা রাখার পাশাপাশি গুণগত মান ধরে রেখে আকিজ সিরামিকসের এগিয়ে যাওয়ার প্রতিশ্রুতিকে আরো দৃঢ় করেছে।

শীর্ষস্থানীয় প্রস্তুতকারকদের হাত ধরে টাইলস শিল্পে বাংলাদেশ অনন্য সফলতা অর্জন করেছে। সম্প্রতি বাজারে আসা এ ১০০×১০০ আকারের ফ্লোর টাইলসগুলো যেকোনো স্পেসকে বদলে দিতে পারে লাক্সারিয়াস লুক। আকারে বড় হওয়ার কারণে এ টাইলস ফ্লোরে গ্রাউন্ড লাইনের পরিমাণ কমায় এবং স্পেসটিকে করে তোলে আধুনিক ও পরিপাটি। ক্রেতাদের পছন্দ ও রুচির ভিন্নতা অনুযায়ী আবাসিক ও বাণিজ্যিক স্পেসে ব্যবহারের জন্য পাওয়া যাচ্ছে বিভিন্ন রেঞ্জের ১০০×১০০ টাইলস। যেকোনো স্পেসের সৌন্দর্য বাড়ানোর পাশাপাশি খোলামেলা আবহ তৈরির কথা মাথায় রেখে এ টাইলসের ডিজাইন করা হয়েছে। —বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন