হীরামান্ডি থেকে কানে অদিতি রাও

ফিচার ডেস্ক

ছবি: ভোগ ইন্ডিয়া

‘হীরামান্ডি’তে অভিনয় দিয়ে প্রশংসায় ভাসছেন অদিতি রাও হায়দারি। সঞ্জয় লীলা বানশালির নির্মিত সিরিজটিতে তিনি বিব্বো জান চরিত্রে অভিনয় করেছেন। এ সিরিজের একটি গান ‘সাইয়ান হাটো যাও’-এ তার নাচের একটি দৃশ্য দর্শকমহলে খুব প্রশংসিত হয়েছে। গানে তার গজগামিনী স্টেপ সোশ্যাল মিডিয়ায় আগুন ছড়িয়েছে নিমিষে। অদিতি সে গজগামিনী স্টেপ দিয়েই মজার ছলে হেঁটে দেখলেন ‘কান’ উৎসবেও। নতুন করে আলোচনায় এলেন তিনি। 

যে মুহূর্তে অদিতির অভিনয় প্রশংসা কুড়াচ্ছে, ঠিক সে সময়ই ইনস্টাগ্রামে নতুন এক ট্রেন্ড চালু হয়। ভক্তরা তার গজগামিনী স্টেপ নকল করে শেয়ার করতে থাকে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। অনেকে অনেকভাবে চেষ্টা করেছে গজগামিনী হাঁটার। ইনস্টাগ্রাম রিলেও দেখা গেছে বেশুমার। শুরু হওয়া সে ট্রেন্ডে বুধবার অদিতি নিজেই নতুন করে পা রাখলেন। কানের রাস্তায় তিনি নিজের ও সঙ্গীদের হাঁটার ধরন রেকর্ড করেন। বর্তমানে সারা বিশ্ব থেকেই কানে যোগ দিয়েছে বিনোদনজগতের তারকারা। সেখানে রয়েছেন অদিতিও। সেই সুবাদে তার গজগামিনী স্টেপও পৌঁছে গেছে কানে। 

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অদিতি রায় হায়দারি তার নতুন ভিডিও পোস্ট করেছেন। ক্লিপে দেখা যায়, একটা ছাতা হাতে অভিজাত গাউন পরিহিত অবস্থায় অদিতি দুই পাশে দুই সঙ্গী নিয়ে হাঁটছেন। হাঁটার কয়েক সেকেন্ড পরই তারা ক্যামেরার দিকে তাকান এবং হাসিতে ফেটে পড়েন। তারপর ফের হাঁটতে থাকেন। এমন ভিডিওতে ভক্তদের প্রতিক্রিয়া ছিল নজরে পড়ার মতো। ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে তার সে ভিডিও। কেউ মন্তব্যে লিখেছেন, ‘রাজহংসী হাঁটা’ কেউবা বলছেন, ‘অদিতির জ্বর কান পর্যন্ত পৌঁছে গেছে’।

এদিকে কানে যোগ দেয়ার প্রথম দিনে তিনি ঐতিহ্যবাহী পোশাক পরেছিলেন। উৎসবে ভারত প্যাভিলিয়নে ছিলেন অদিতি। তার রেড কার্পেট লুক এখনো প্রকাশ না হলেও কানে তোলা তার অনেক ছবি উঠে এসেছে। পোশাকের ব্র্যান্ড গৌরি ও নৈনিকের তৈরি একটি ফুলের পোশাকে সমুদ্রের কাছে পোজ দেয়ার ছবি শেয়ার করেছেন তিনি। হলুদ ও কালো শর্ট ড্রেসে রাজকন্যা ভাইবস দিয়েছেন অভিনেত্রী। ছবি শেয়ার করে লিখেছেন, ‘পকেট অব সানশাইন’। 

সূত্র: ইয়ন

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন