ধলেশ্বরী সেতুর নিচ থেকে কারাগারের হিসাবরক্ষকের মরদেহ উদ্ধার

বণিক বার্তা প্রতিনিধি, মানিকগঞ্জ

বণিক বার্তা ইলাস্ট্রেশন।

মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর এলাকায় ধলেশ্বরী সেতুর পশ্চিম পাশে একটি পিলারের কাছ থেকে মো. শহিদুল ইসলাম (৫২) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার (১৭ জুন) সকাল ৮ টার দিকে জরুরি সহায়তা নম্বর ৯৯৯-এ ফোন পেয়ে ধলেশ্বরী সেতুর পশ্চিম পাশের ৪ নং পিলারের কাছ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শহিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলার বাজন দারগাতী এলাকার মৃত আবুল হোসেনের ছেলে। তিনি গাজীপুর কেন্দ্রীয় কারাগারে হিসাবরক্ষক হিসেবে কর্মরত ছিলেন। তার স্ত্রী ও ২ কন্যা সন্তান রয়েছে। তারা মানিকগঞ্জ পৌর শহরের গঙ্গাধরপট্টি এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শহিদুল ইসলাম গত রাতে তার কর্মস্থল থেকে মানিকগঞ্জের বাসার উদ্দেশে রওনা হন। রাত ১১ টার দিকে পরিবারের সাথে শেষ কথা হয়। এরপর থেকে তিনি নিখোজঁ ছিলেন।

পুলিশ জানায়, স্থানীয় একজন কৃষক সকাল ৮টার দিকে ধলেশ্বরী সেতুর পশ্চিম পাশের ৪ নং পিলারের কাছে একটি অজ্ঞাত লাশ দেখতে পেয়ে ইউনিয়ন পরিষদের একজন গ্রাম পুলিশকে জানালে ওই গ্রাম পুলিশ জরুরি সহায়তা নম্বর ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে যায়। এরপর মরদেহটি উদ্ধার করে পুলিশ।

এর আগে, সোমবার সকালে নিহতের স্ত্রী শামসুন্নাহার রুমি সকাল সোয়া সাতটার দিকে থানায় গিয়ে মৌখিক অভিযোগ জানান যে, তার স্বামী গতরাত থেকে নিখোঁজ। পরে পুলিশ নিহতের মরদেহটি ঘটনাস্থলে নিয়ে আসলে রুমি তার পরিচয় শনাক্ত করেন।

এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিল হোসেন বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন