লাভেলো আইসক্রিম পিএলসির সঙ্গে নিপ্পন এক্সপ্রেস বাংলাদেশ লিমিটেডের চুক্তি স্বাক্ষর

বণিক বার্তা অনলাইন

ছবি: লাভেলো

পুঁজিবাজারে তালিকাভুক্ত খাদ্য ও আনুষঙ্গিক খাতের কোম্পানি লাভেলো ব্র্যান্ডের আইসক্রিম বাজারজাতকারী প্রতিষ্ঠান তাওফিকা ফুড্স অ্যান্ড লাভেলো আইসক্রিম পিএলসির সঙ্গে গোল্ডেনহারভেস্ট লজিস্টিক লিমিটেডের জয়েন্ট ভেঞ্চার কোম্পানি নিপ্পন এক্সপ্রেস বাংলাদেশ লিমিটেডের কোল্ডরুম এবং ফ্রিজার ডেলিভারি ভ্যান ভাড়া নেয়ার চুক্তি স্বাক্ষরিত হয়েছে। রোববার (১৯ মে) লাভেলো আইসক্রিমের করপোরেট হেড অফিসে এক অনাড়ম্বর অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়।

বাজারে লাভেলো আইসক্রিমের চাহিদা বেড়ে যাওয়ায় তাওফিকা ফুড্স অ্যান্ড লাভেলো আইসক্রিম তাদের নিজস্ব কোল্ডরুম এবং ডেলিভারি ভ্যানের পাশাপাশি নিপ্পন এক্সপ্রেস বাংলাদেশ লিমিটেডের কাছে থেকে কোল্ডরুম এবং ফ্রিজার ডেলিভারি ভ্যান ভাড়া নেয়ার সিদ্ধান্ত নিয়েছে। এছাড়া লাভেলো ও ড্যানিশ মিল্কের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। মিল্ক পাউডার আইসক্রিম উৎপাদনের প্রধান উপকরণ। লাভেলো আইসক্রিমের চাহিদা বেড়ে যাওয়ায় নিরবিচ্ছন্ন উৎপাদনের লক্ষ্যে লাভোলো তাদের নিজস্ব আমদানির পাশাপাশি পৃথিবীর বিভিন্ন দেশ থেকে আমদানিকৃত মিল্ক পাউডার ড্যানিশ মিল্ক বাংলাদেশ লিমিটেড থেকে ক্রয় করবে।

লাভেলো আইসক্রিম পিএলসির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেছেন কোম্পানি সচিব (ভারপ্রাপ্ত) কাউছার আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন কোম্পানির উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. সাজ্জাদ হুসাইন, সিএসও মুহাম্মাদ রাজীব হাসান, হেড অব এইচআর বি এম রাব্বানী এবং হেড অব ডিস্ট্রিবিউশন মোহাম্মদ মুনিরুজ্জামান।

নিপ্পন এক্সপ্রেস বাংলাদেশ লিমিটেড প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেছেন কাজুহিরু কোবায়াকাওয়া (এম ডি)। এ সময় উপস্থিত ছিলেন নিপ্পন এক্সপ্রেস বাংলাদেশ লিমিটেডের কসুকি ইউসিডা (সুপারভাইজার), আবু রায়হান (ডেপুটি ম্যানেজার, লজিষ্টিক), এবং মুনির হোসাইন (লজিস্টিক ডিপার্টমেন্ট)। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন