নতুন অনুষ্ঠান সঞ্চালনায় তাহসান

ফিচার প্রতিবেদক

সংবাদ সম্মেলনে তাহসান ছবি: বঙ্গ বিডি

কণ্ঠশিল্পী হিসেবে পরিচিত হলেও তাহসান খানের আছে আরো নানা গুণ। অভিনয় তার মধ্যে একটি। তিনি শিক্ষকও। এছাড়া নানা সময় তাকে দেখা যায় সঞ্চালনায়। এবার নতুন একটি অনুষ্ঠান সঞ্চালনায় দেখা যাবে তাকে। ওটিটি প্লাটফর্ম বঙ্গতে আসছে অনুষ্ঠানটি। জনপ্রিয় মার্কিন টিভি শো ‘ফ্যামিলি ফিউড’-এর বাংলাদেশী সংস্করণ আনছে বঙ্গ। বিশ্বের ৫০টির বেশি দেশে সাড়া জাগানো প্রতিযোগিতামূলক পারিবারিক অনুষ্ঠানটি এই প্রথমবারের মতো বাংলাদেশে আয়োজিত হতে যাচ্ছে।

টানটান উত্তেজনাপূর্ণ এ অনুষ্ঠানে দুটি পরিবারের সব সদস্য অংশ নেন এবং ১০০ জনের ওপর পরিচালিত বিভিন্ন জরিপের ফলাফল অনুমানের চেষ্টা করেন। প্রতিযোগীদের মূল লক্ষ্য থাকে জরিপে পাওয়া সবচেয়ে জনপ্রিয় উত্তরগুলো খুঁজে বের করা এবং এর ভিত্তিতে তাদের পয়েন্ট বণ্টন করা। প্রথম যে পরিবার ৩০০ পয়েন্ট সংগ্রহ করতে সক্ষম হয়, তার সদস্যরা বোনাস রাউন্ড ‘ফাস্ট মানি’তে অংশ নেয়ার বিশেষ সুযোগ পান। বোঝাই যাচ্ছে, জমজমাট একটি গেম শো এটি। দেশে ফ্যামিলি ফিউডের আয়োজনকে আরো চিত্তাকর্ষক করে তুলতে এর সঞ্চালকের আসনে থাকছেন তারকা মিউজিশিয়ান ও অভিনেতা তাহসান রহমান খান।

এ আয়োজনে যুক্ত হওয়া প্রসঙ্গে তাহসান বলেন, ‘বঙ্গর প্রযোজনায় বাংলাদেশে ফ্যামিলি ফিউডের মতো দুর্দান্ত একটি অনুষ্ঠানের প্রথম সিজনে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। আশা করছি, আমরা একটি সফল আয়োজন উপহার দিতে পারব, যেখানে সব দর্শক অংশ নিতে পারবে এবং পারিবারিক বিনোদনের অভিজ্ঞতা নতুন করে ফিরে পাবে।’

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন