অ্যারনকে শুভকামনা জানালেন ব্রসনান

ফিচার ডেস্ক

ছবি: ভ্যারাইটি

বদলে যাচ্ছে পর্দার বন্ড। এ কথা চলছিল অনেকদিন ধরেই। অবশেষে বলা হচ্ছে, অ্যারন টেইলর জনসন অভিনয় করছেন এ চরিত্রে। যদিও পুরোপুরি নিশ্চিত করা হয়নি, কিন্তু এ রকমই কথা হচ্ছে। অ্যারনের বন্ড হওয়ার বিষয়ে সমর্থনও দিয়েছেন পুরনো বন্ডরা। এ তালিকায় যুক্ত হয়েছেন পিয়ার্স ব্রসনানও। তিনি শুভকামনা জানিয়েছেন এ অভিনেতাকে। সম্প্রতি একটি অনুষ্ঠানে এ প্রসঙ্গ উঠলে ব্রসনান জানান, অ্যারন বন্ডের জন্য উপযুক্ত ব্যক্তি।

কথা প্রসঙ্গে ব্রসনান বলেন, ‘আমি মনে করি, চরিত্রের জন্য যে বৈশিষ্ট্যগুলো থাকা দরকার তার সবই এর মধ্যে আছে।’ কিন্তু কোন বৈশিষ্ট্যগুলোর কথা বলছেন ব্রসনান? মূলত অ্যারনের শারীরিক গঠন, লুক দুটোই তিনি বন্ডের উপযুক্ত বলে মনে করেন। অভিনয়ের ক্ষেত্রেও তিনি বেশকিছু সিনেমায় নিজের ক্যারিশমা দেখিয়েছেন। অভিনয় করেছেন ‘‌বুলেট’ ‘‌ট্রেন’, ‘‌ক্রাভেন: দ্য হান্টার’ প্রভৃতি সিনেমায়। 

অ্যারনের বন্ড হওয়ার বিষয়ে ইতিবাচক মন্তব্য করেছেন আরো এক সাবেক বন্ড। ১৯৬৯ সালের বিখ্যাত ‘অন হার ম্যাজেস্টিস সিক্রেট সার্ভিস’ সিনেমায় অনবদ্য অভিনয় করেছিলেন জর্জ ল্যাজেনবি। তিনিও অ্যারনের পক্ষেই কথা বলেছেন। সেই সঙ্গে অ্যারনের প্রতি তার পরামর্শ ছিল, ‘নিজের প্রতি সৎ থাকতে হবে সবসময়। সততার সঙ্গে অভিনয় করলে এ চরিত্রে সফল হওয়া সম্ভব।’

এদিকে পিয়ার্স ব্রসনানের মতো তারকা ও অভিনেতার কাছ থেকে ইতিবাচক মন্তব্য পাওয়া একটি বিশেষ বিষয়। কেননা তিনি অভিনয় করেছিলেন বন্ডের চারটি সিনেমায়। প্রতিটি সিনেমাই পেয়েছিল দর্শকপ্রিয়তা। বন্ডকে এক নতুন পরিচিতি দিয়েছিলেন এ অভিনেতা। এমনকি নানা সময় নিজেকে দাবি করেছেন সেরা বন্ড অভিনেতা হিসেবে। তার সমর্থন পাওয়া অ্যারনের জন্য বিশেষ হয়েই থাকছে।

সূত্র: ডেডলাইন

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন