মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট

পরিবারের পাঁচ সদস্যের পর শিশু সোনিয়ারও মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি I মৌলভীবাজার

ছবি : বণিক বার্তা

মৌলভীবাজারে বিদ্যুতের তার ছিঁড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-বাবা ও তিন ভাইয়ের মৃত্যুর পর দগ্ধ শিশু সোনিয়া সুলতানাও (৮) মারা গেছে। গতকাল ভোরে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যায় শিশুটি। এ নিয়ে এক বিদ্যুৎস্পৃষ্টে ছয় সদস্যের পরিবারটির সবার মৃত্যু হলো। 

সোনিয়া সুলতানা উত্তর গোয়ালবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ছিল। তার মামা আবদুল আজিজ জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর দগ্ধ সোনিয়াকে মঙ্গলবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য পরে তাকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। সেখানে পৌঁছানোর কিছু সময় পরই সে মারা যায়। তার শরীরের ২৫ শতাংশ পুড়ে গিয়েছিল। 

স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার ভোরে বজ্রপাতসহ ঝড়-বৃষ্টিতে সোনিয়াদের টিনের বসতঘরের ওপর বিদ্যুতের লাইন ছিঁড়ে পড়ে। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার বাবা বাকপ্রতিবন্ধী দিনমজুর ফয়জুর রহমান (৫০), মা শিরি বেগম (৪৫), বড় বোন সামিয়া সুলতানা (১৪), সাবিনা আক্তার (১১) ও ছোট ভাই সায়েম আহমদ (৭) মারা যায়। এ ঘটনায় মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন