তৌসিফ-পায়েলের রূপকথা আসছে ঈদে

ফিচার প্রতিবেদক

ছবি : সংগৃহীত

প্রতি ঈদেই দুয়েকটা রোমান্টিক নাটক আসে। দর্শক এখনো তা দেখতে চান। সে রকমই একটি রোমান্টিক দীর্ঘ নাটক নিয়ে আসছে সিএমভি। তারা বলবে এমন একটি প্রেমের গল্প, যা এখন আর সচরাচর দেখা যায় না। ঠিক যেন রূপকথার মতো। এমন প্রেম, যার গল্প মানুষ শুনে আসছে অনেকদিন ধরে। তেমনই এক অমর প্রেমের গল্প দেখা যাবে আসছে ঈদে সিএমভির ঈদ আয়োজনে ‘রূপকথা’য়। ৭৫ মিনিট দৈর্ঘ্যের এ নির্মাণকে প্রযোজনা প্রতিষ্ঠান অবশ্য সিনেমাই বলছে।

রূপকথার জুয়েল ও মিলি চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে তৌসিফ মাহবুব ও কেয়া পায়েল। রচনার পাশাপাশি এটি নির্মাণ করেছেন জাকারিয়া সৌখিন। তিনি নিয়মিতই নাটক নির্মাণ করেন।

রূপকথা নিয়ে নির্মাতা বলেন, ‘নাটক বা টেলিছবি নয়, আমি আসলে একটি সিনেমা বানানোর চেষ্টা করেছি। বিশেষ এ সিনেমায় দেখানোর চেষ্টা করেছি প্রেম-বিরহ আর পারিবারিক আবহের অনবদ্য এক প্রেম কাহিনী, যা দেখলে দর্শকের মনে হবে পুরো বিষয়টি রূপকথার মতোই।’

গল্পের শুরুটা এমন, ফুলের মতো সুন্দর মায়তলী গ্রামের একমাত্র কাঁটা জুয়েল নামের এক যুবক। পুরো গ্রাম তার অত্যাচারে অতিষ্ঠ। একই গ্রামে মিলিকে আসতে হয় বাবার বদলির চাকরির সুবাদে। এরপর শুরু হয় রূপকথার প্রেম-বিরহের বুনন।

নাটকটিতে অভিনয় করে স্বস্তি ও উচ্ছ্বাস প্রকাশ করছেন তৌসিফ-পায়েল দুজনই। বলেছেন, এ ঈদে তাদের সেরা কাজ হতে যাচ্ছে এটি। কারণ এর গল্প ও নির্মাণ দুটোই অসাধারণ।

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ‘রূপকথা’ মুক্তি পাবে সিএমভির ইউটিউব চ্যানেলে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন