পর্দায় আসছেন জোভান-তটিনী

ফিচার প্রতিবেদক

ছবি: সিএমভি

আর কয়েক দিন পর ভালোবাসা দিবস। দিবসটি ঘিরে ব্যস্ত সময় কাটাচ্ছেন ছোট পর্দার নিয়মিত মুখ ফারহান আহমেদ জোভান তানজিম সাইয়ারা তটিনী। ভালোবাসা দিবস কেন্দ্র করে একের পর এক নাটকের শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন বলে জানান তারা। এবার দুই তারকাকে একসঙ্গে দেখা যাবে নাটকে। ভালোবাসা দিবসের নাটকের নামএকটাই তুমি শুভ্র আহসানের চিত্রনাট্যে এটি নির্মাণ করেছেন মাশরিকুল আলম।

সিএমভির ব্যানারে নির্মিত নাটকটি নিয়ে নির্মাতা বলেন, ‘পারিবারিক আবহে অন্য রকম একটি মিষ্টি প্রেমের গল্প এটি। সংশ্লিষ্টরা মনে করেন, এমন নিখাদ প্রেমের গল্প সচরাচর দেখা যায় না। যেমনটা দেখাবেন এবার জোভান-তটিনী। তারা দুজনই সবসময় ভালো অভিনয় করেন; নাটকের ক্ষেত্রেও তার ব্যতিক্রম নয়। নাটকটির গল্প নিয়ে জানতে চাইলে শুভ্র আহসান বলেন, ‘নাটকের শুরুতেই দেখা যাবেঅফিস থেকে ফিরেই নাটকের মূল চরিত্র আয়ান অবাক। তার বাসায় কেমন যেন উৎসব উৎসব ভাব। বাবা-মা এবং ছোট বোনের কাছে নিয়ে জানতে চাইলে স্পষ্ট উত্তর মেলে না। আয়ানের বাসার উৎসবের কারণের উৎস দিয়েই মূল গল্পের দিকে এগিয়ে যাবে আমাদের নাটকটি।

আয়ান চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান। এতে আয়ানের প্রেমিকা নীলা চরিত্রে অভিনয় করেছেন সময়ের অন্যতম জনপ্রিয় মুখ তটিনী।

জোভান নাটকটি নিয়ে বলেন, ‘নাটকের গল্পটা ভালোবাসার হলেও পারিবারিক আবহে ঘেরা। আর কারণেই কাজটা আমার খুব ভালো লেগেছে। ভালোবাসা দিবসে দর্শক দারুণ কিছু দেখতে পাবে। তটিনী বলেন, ‘ নাটকের টিমের সবার কাছ থেকে দারুণ সহযোগিতা পেয়েছি। নাটকটি ভালোবাসা দিবসে আসতে যাচ্ছে। গল্পটা অন্য গল্প থেকে একটু আলাদা। দর্শক নাটকটি দেখে কী বলেন সেটি জানার অপেক্ষায় আছি।

নাটকটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ, মিলি বাশার, সমু চৌধুরী, সবুজ সানী প্রমুখ। প্রযোজক-পরিবেশক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ‘একটাই তুমি শিগগিরই উন্মুক্ত হচ্ছে সিএমভির ইউটিউব চ্যানেলে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন