লংকাবাংলা ফাইন্যান্সের সঙ্গে ইউনিভার্সাল কলেজের এমওইউ সই

লংকাবাংলা ফাইন্যান্স পিএলসির (এলবিএফ) সঙ্গে সমঝোতা স্মারক (এমওইউ) সই করেছে ইউনিভার্সাল কলেজ বাংলাদেশ। গতকাল রাজধানীতে লংকাবাংলা ফাইন্যান্সের করপোরেট হেড অফিসে এক আনুষ্ঠানিক আয়োজনের মাধ্যমে নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এ এমওইউ সই করেন লংকাবাংলা ফাইন্যান্স পিএলসি এবং ইউসিবির উচ্চপদস্থ কর্মকর্তারা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লংকাবাংলা ফাইন্যান্স পিএলসির  হেড অব অপারেশনস একেএম কামরুজ্জামান, গ্রুপ কোম্পানি সেক্রেটারি মোস্তফা কামাল, হেড অব রিটেইল ফাইন্যান্সিয়াল সার্ভিসেস খুরশেদ আলম, চিফ ফাইন্যান্সিয়াল অফিসার শামীম আল মামুন, হেড অব হিউম্যান রিসোর্সেস মোহাম্মদ হাফিজ আল আহাদ, ইউনিভার্সাল কলেজ বাংলাদেশের (ইউসিবি) চিফ অপারেটিং অফিসার অমিত প্রসাদ এবং এসটিএস ক্যাপিটাল লিমিটেডের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার এসএম রহমাতুল মুজিব ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার এসএম রিসালাত রহমান।

এ চুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের জন্য লংকাবাংলা ফাইন্যান্সের কর্মকর্তাদের গেস্ট লেকচার, ক্যারিয়ার দিকনির্দেশনা এবং নানাবিধ পরামর্শ দেয়ার জন্য ভবিষ্যতে ইউসিবিতে নলেজ শেয়ারিংয়ের বিভিন্ন আয়োজন করা হবে। 

এ প্রসঙ্গে এসটিএস গ্রুপ সিইও মানাস সিং বলেন, ‘এ অংশীদারত্ব আমাদের শিক্ষার্থীদের সামনে নতুন দিগন্ত উন্মোচন করে তাদেরকে আর্থিক খাতে সমৃদ্ধশালী ক্যারিয়ার গড়ার দিকে পরিচালিত করবে।’

লংকাবাংলা ফাইন্যান্স পিএলসির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও খাজা শাহরিয়ার বলেন, ‘তরুণদের সক্ষমতার ওপর আমাদের শতভাগ আস্থা রয়েছে। এ অংশীদারত্বের মাধ্যমে আমরা তাদের বাস্তব অভিজ্ঞতা এবং জ্ঞানের আলোকে আরো প্রস্তুত করে তুলতে চাই, যা তাদের কর্মজীবনে উল্লেখযোগ্য অগ্রগতি অর্জনে সহায়তা করবে।’ —বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন