এপিএসসিএল বন্ডের কুপন রেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

তৃতীয় বছরের দ্বিতীয় অর্ধবার্ষিকে (চলতি বছরের জুলাই থেকে আগামী বছরের জানুয়ারি পর্যন্ত) ইউনিটহোল্ডারদের জন্য দশমিক ২৫ শতাংশ কুপন রেট ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত এপিএসসিএল (আশুগঞ্জ পাওয়ার স্টেশন লিমিটেড) নন-কনভার্টেবল অ্যান্ড ফুল্লি রিডিমেবল কুপন বেয়ারিং বন্ডের ট্রাস্টি। -সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে জানুয়ারি। ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) মাধ্যমে গতকাল তথ্য জানিয়েছে করপোরেট বন্ডটি।

এর আগে ইউনিটহোল্ডারদের তৃতীয় বছরের প্রথম অর্ধবার্ষিকের (চলতি ২০২২ সালের জানুয়ারি থেকে জুলাই) জন্যও দশমিক ২৫ শতাংশ কুপন রেট হারে মুনাফা দিয়েছে বন্ডটির ইস্যুকারী প্রতিষ্ঠান আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড (এপিএসসিএল)

২০১৯ সালের ২৩ সেপ্টেম্বর থেকে ১৮ নভেম্বর পর্যন্ত আশুগঞ্জ পাওয়ারের সেকেন্ডারি মার্কেটে লেনদেনযোগ্য এপিএসসিএল বন্ডের আইপিও সাবস্ক্রিপশন অনুষ্ঠিত হয়। বন্ড ছেড়ে পুঁজিবাজার থেকে ১০০ কোটি টাকার তহবিল সংগ্রহ করেছে আশুগঞ্জ পাওয়ার। বন্ডটির মেয়াদ সাত বছর। এর বার্ষিক কুপন সুদহার হবে ১৮২ দিন মেয়াদি ট্রেজারি বিলের সুদহারের সঙ্গে শতাংশ মার্জিনযুক্ত হার (যা সর্বনিম্ন দশমিক শতাংশ সর্বোচ্চ ১০ দশমিক শতাংশ)

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন