মুন্সিগঞ্জে বিস্ফোরণে ভাই-বোন নিহত

বণিক বার্তা অনলাইন

মুন্সীগঞ্জ শহরের চরমুক্তারপুর এলাকায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় দুজন নিহত হয়েছে। ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়।

নিহতরা হলো- ইয়াছিন (৫) ও নোহর (৩)। সম্পর্কে তারা আপন ভাই বোন। বিস্ফোরণের ঘটনায় তাদের বাবা-মা কাউছার ও শান্তা দগ্ধ হয়েছেন। একই হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তারা আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার ভোরে স্থানীয় হাজী জয়নালের ভবনের একটি ফ্ল্যাটে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনাটি ঘটে। এদিন সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত সাড়ে ৯টার মধ্যে দুই ভাই-বোনের মৃত্যু হয়।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা আবু ইউসুফ জানান, তিতাস গ্যাসের সঞ্চালন লাইনের লিকেজ থেকে রান্নাঘর বিস্ফোরণ ঘটে বলে তারা ধারণা করছেন। বিস্ফোরণের পর রান্নাঘর ও ফ্ল্যাটের অপর দুটি কক্ষে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় দগ্ধ হন ভুক্তভোগীরা। 

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে যায়। এরপর তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিস।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রাজিব খান এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত দুই শিশুর মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন