রেল ও সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ৫

বণিক বার্তা ডেস্ক

রাজবাড়ীর পাংশায় গতকাল ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যায় বাসের সামনের অংশ ছবি: নিজস্ব আলোকচিত্রী

কুষ্টিয়ার মিরপুরে মোটরসাইকেলে ট্রেনের ধাক্কায় সাইদুর রহমান নামে পুলিশের এক এসআই নিহত হয়েছেন। এছাড়া গাজীপুর, দিনাজপুর ও ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় আরো চারজনের প্রাণহানি হয়েছে। রাজবাড়ীর পাংশায় বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ১০ জন। গতকাল দিনের বিভিন্ন সময় ও আগের দিন রাতে এসব দুর্ঘটনা ঘটে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে—

কুষ্টিয়া: গতকাল দুপুরে ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে দায়িত্ব পালন শেষে মোটরসাইকেলে ফিরছিলেন এসআই সাইদুর রহমান। পথে কাটদহচর রেলগেটে পণ্যবাহী ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা যান। পোড়াদহ জিআরপি থানার ওসি মোহাম্মদ এমদাদুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত সাইদুর রহমান কুর্শা ইউনিয়নের মাঝিরহাট পুলিশ ক্যাম্পের ইনচার্জের দায়িত্বে ছিলেন।

গাজীপুর: কালিয়াকৈরে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মুরগিবোঝাই পিকআপ ভ্যানের ধাক্কা লেগে দুজন নিহত হয়েছেন। গতকাল ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পল্লী বিদ্যুৎ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার কুমুরিয়া গ্রামের পান্নু মিয়ার মিয়ার ছেলে শামিম হোসেন (১৮) ও কুড়িগ্রামের ভূরুঙ্গামারী থানার দইয়ের পাড় এলাকার আব্দুল সাত্তারের ছেলে আবুল কাশেম (২১)। তারা দুজনই পিকআপ চালকের সহকারী ছিলেন।

দিনাজপুর: নবাবগঞ্জে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে জয় চন্দ্র (১৯) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলে থাকা অন্য আরোহী আহত হন। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ভাদুরিয়া বাজার তেল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত জয় চন্দ্র উপজেলার ভাদুরিয়া হিন্দু পাড়ার রতন চন্দ্রের ছেলে। তিনি পাশের রানীগঞ্জ বাজারে মোটরসাইকেল মেকানিকের কাজ করতেন।

ময়মনসিংহ: রাস্তা পারাপারের সময় পিকআপের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক নারী নিহত হন। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়। ঢাকা-শেরপুর আঞ্চলিক মহাসড়কে উপজেলার ইমাদপুর মটরভাঙা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। ওই নারী মানসিক বিকারগ্রস্ত ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

রাজবাড়ী: পাংশায় বাস-ট্রাক সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। গতকাল সকাল ৮টার দিকে উপজেলার বালিয়াপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। কুষ্টিয়া থেকে ছেড়ে আসা রাজবাড়ীগামী একটি যাত্রীবাহী বাস ও রাজবাড়ী থেকে কুষ্টিয়াগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয় বলে জানিয়েছেন পাংশা হাইওয়ে থানার এসআই হাসানুজ্জামান। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন