তিন জেলায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

বণিক বার্তা ডেস্ক

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। গতকাল চাঁপাইনবাবগঞ্জ, চুয়াডাঙ্গা সিরাজগঞ্জে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের হরিনগর এলাকায় ট্রাকের ধাক্কায় নাসিমা আক্তার (৪০) নামে এক নারী নিহত হয়েছে। আহত হয়েছে নিহতের সাত মাসের মেয়ে সিদ্দীকা সাত বছরের মেয়ে নাফিজা। গতকাল দুপুর সাড়ে ১২দিকে শিবগঞ্জ উপজেলার হরিনগর পিটতলা সড়কে ঘটনা ঘটে। নাসিমা আক্তার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা গ্রামের সাহেদ আহমেদের স্ত্রী। পুলিশ জানায়, অটোরিকশাযোগে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন নাসিমাসহ তার দুই মেয়ে। সময় হরিনগর পিটতলা এলাকায় পৌঁছলে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা একটি ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নাসিমার মৃত্যু হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ট্রাক চালককে আটক করা সম্ভব হয়নি। নিহতের পরিবার মামলা করলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

চুয়াডাঙ্গা: আলমডাঙ্গা উপজেলার বন্ডবিল রেলগেটের কাছে ট্রাকচাপায় স্যালো ইঞ্জিনচালিত অবৈধ আলমসাধু চালক নিহত হয়েছে। গতকাল সকালে দুর্ঘটনা ঘটে। নিহত আলমসাধু চালক তরিকুল ইসলাম (২৫) আলমডাঙ্গা উপজেলার জগন্নাথপুর গ্রামের জাহের আলীর ছেলে।

আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবির জানান, দুর্ঘটনার সময় আলমসাধু চালক তরিকুল ইসলাম মালপত্র বহনের জন্য আলমডাঙ্গা থেকে চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিল। সময় বন্ডবিল রেলগেটের কাছে পৌঁছলে একটি ট্রাক আলমসাধুটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচি-এনায়েতপুর আঞ্চলিক সড়কে বালিভর্তি ট্রাক ব্যাটারিচালিত আটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত চারজন আহত হয়েছে। নিহত শাহানা বেগম বেলকুচি পৌর এলাকার মুকুন্দগাঁতি মুচিপাড়া গ্রামের মোকবেল হোসেনের স্ত্রী। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে জেলার বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নে দুর্ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিনিয়র পুলিশ সুপার (বেলকুচি সার্কেল) মোহাম্মদ সিদ্দিক আহমদ তথ্য নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন