সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বণিক বার্তা ডেস্ক

নারায়ণগঞ্জ, চুয়াডাঙ্গা বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নারীসহ চারজন নিহত হয়েছেন। গতকাল এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর:

নারায়ণগঞ্জ: জেলার রূপগঞ্জে কাভার্ড ভ্যানের চাপায় দুজন নিহত হয়েছেন। গতকাল বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সাওঘাট এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ভুলতা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোবারক হোসেন (৪২) সহসভাপতি করিম হোসেন (৫১)

ভুলতা ফাঁড়ির ইনচার্জ আনিচুর রহমান জানান, বেলা সাড়ে ৩টার দিকে মোটরসাইকেলযোগে ভুলতা আসার সময় ঢাকা-সিলেট মহাসড়কের সাওঘাট এলাকায় নরসিংদীগামী কাভার্ড ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ভুলতা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি স্থানীয় মর্তুজাবাদ এলাকার আবুল হাসেম মিয়ার ছেলে মোবারক হোসেন সোনাব এলাকার আব্দুর রহমান মাতব্বরের ছেলে ভুলতা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি করিম হোসেন মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

চুয়াডাঙ্গা: শহরের ভিমরুল্লায় স্পিড ব্রেকারে নিয়ন্ত্রণ হারিয়ে চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে পল্লী বিদ্যুতের বিলিং সুপারভাইজার উম্মে সালমা (৫৪) নিহত হয়েছেন। গত বুধবার রাতে দুর্ঘটনাটি ঘটে।

উম্মে সালমা চুয়াডাঙ্গা সদর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের দৌলাতদিয়াড়ের আলতাফ হোসেনের স্ত্রী দর্শনা পল্লী বিদ্যুৎ অফিসের বিলিং সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান, বুধবার রাতে দর্শনা পল্লী বিদ্যুৎ অফিস থেকে কাজ শেষে আলতাফ হোসেন তার স্ত্রী উম্মে সালমা মোটরসাইকেলে চেপে বাড়ি ফিরছিলেন। ভেমরুল্লায় স্পিড ব্রেকার অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির হেড লাইটের সাদা আলো তার চোখে লাগলে তিনি মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে স্পিড ব্রেকারে ধাক্কা দেন। এতে পেছনে বসা উম্মে সালমা সড়কের ওপর ছিটকে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হন। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বাগেরহাট: জেলার কচুয়ায় বাসের ধাক্কায় মো. হানিফ শেখ (২৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল বিকালে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের রাঢ়ীপাড়া ইউনিয়ন পরিষদের সামনে গোয়ালমাঠ এলাকায় দুর্ঘটনা ঘটে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, হানিফ শেখ প্রতিবেশী কামরুলকে নিয়ে মোটরসাইকেলযোগে সাইনবোর্ড থেকে বাগেরহাট যাচ্ছিলেন। রাঢ়ীপাড়া ইউনিয়ন পরিষদের সামনে পৌঁছালে পেছন থেকে অজ্ঞাত একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে হানিফ নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন