টাঙ্গাইলে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ

বণিক বার্তা প্রতিনিধি, টাঙ্গাইল

টাঙ্গাইলের সখীপুরে আবুল কাশেম (৫০) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের ঘাটেশ্বরী এলাকার একটি সড়ক থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। 

আবুল কাশেম (৫০) জেলার কালিহাতী উপজেলার বেহুলাবাড়ী গ্রামের মৃত ইমাম উদ্দিনের ছেলে। 

বৃহস্পতিবার রাতে নিহতের ছেলে আবদুর রহমান বাঁধন সখীপুর থানায় গিয়ে মরদেহ শনাক্ত করেন। এ ঘটনায় আজ শুক্রবার হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত ব্যক্তির বন্ধু জামাল হোসেনকে (৪৮) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। 

আটক জামাল হোসেন পুলিশকে জানান, তারা দুই বন্ধু মদ পানের জন্য বুধবার রাতে উপজেলার ধোপারচালা নয়াপাড়া এলাকায় আসেন। শেষ রাতের দিকে বাড়ি ফেরার পথে ঘাটেশ্বরী এলাকায় স্থানীয় কয়েকজন যুবক তাদের উপর চড়াও হয়। তারা লাঠি দিয়ে দুজনকে পেটাতে থাকে। জামাল দৌড়ে পালালেও কাশেমকে পিটিয়ে মেরে ফেলে পালিয়ে যায় তারা। 

বৃহস্পতিবার দুপুরে গ্রামের লোকজন মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। সন্ধ্যা পর্যন্ত গ্রামবাসী ওই মরদেহ শনাক্ত করতে পারেনি। পরে রাতে  কাশেমের ছেলে থানায় গিয়ে মরদেহ শনাক্ত করেন।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) বিজয় দেবনাথ বলেন, নিহতের ছেলে আবদুর রহমান বাঁধন তার বাবার মরদেহ শনাক্ত করলেও বয়স কম হওয়ায় সে মামলার বাদী হতে পারছে না। ওই পরিবারের অন্য কেউ বাদী হবে এজন্য মামলার প্রস্তুতি চলছে। সুরতহাল প্রতিবেদনে কাশেমের পিঠে ও হাতে লাঠি দিয়ে পেটানোর চিহ্ন পাওয়া গেছে বলেও জানান তিনি।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, মামলার প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন