সুস্মিতা সেনের প্রথম ওয়েব সিরিজের ফার্স্ট লুক প্রকাশ

ফিচার ডেস্ক

সুস্মিতা সেন দীর্ঘদিন ধরে বড় পর্দা থেকে দূরে রয়েছেন। ভক্তরা তার ফিরে আসার জন্য অনেকদিন ধরেই উদ্বিগ্ন হয়ে আছেন। তাদের জন্য সুসংবাদ হলো, সাবেক মিস ইউনিভার্স আবারো অভিনয়ে ফিরছেন। এক বছর আগের ঘোষণা অনুযায়ী তিনি অভিনয় করেছেন। কিছুদিন আগে সুস্মিতা তার আসন্ন ছবির জন্য রাজস্থানের সুন্দর কয়েকটি লোকেশনে  শুটিং করছেন বলে খবর প্রকাশিত হয়েছিল। মজার বিষয় হলো, এটি একটি ওয়েব সিরিজ। যার মধ্য দিয়ে অভিনেত্রীর ডিজিটাল প্লাটফর্মে আবির্ভাব ঘটতে চলেছে। 

ওয়েব সিরিজটির নাম আর্য। এরই মধ্যে বলিউডের অভিনেত্রী ইনস্টাগ্রামে তার ফার্স্ট লুক প্রকাশ করেছেন। এর মধ্য দিয়ে তিনি তার অভিনয়ের বিষয়টি নিয়ে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছেন। সিরিজটির বর্তমান অবস্থা এবং মুক্তির তারিখ প্রকাশে ভক্তদের আগ্রহের বিষয়েও তিনি সচেতন বলে জানিয়েছেন। বিষয়ে তিনি বলেছেন,        নভেল করোনাভাইরাসকে মহামারী ঘোষণার আগেই সিরিজের চিত্রগ্রহণ শেষ হয়েছে। তবে বর্তমান পরিস্থিতির কারণে সিরিজটির পোস্ট-প্রডাকশনের কাজ বন্ধ রয়েছেতিনি যোগ করেন। 

সম্প্রতি প্রকাশিত সিরিজের ফার্স্ট লুকে সুস্মিতাকে চিন্তিত চেহারায় দেখা গেছে। দেখে মনে হবে, তিনি তার চিন্তায় গভীরভাবে নিমগ্ন। বলাবাহুল্য, তিনি এখনো তার আকর্ষণীয়তা হারিয়ে ফেলেননি। ছবিটিই তার প্রমাণ। পিংকভিলার প্রতিবেদন অনুযায়ী, ওয়েব সিরিজের শুটিং রাজস্থানের দৃশ্যপটে করা হয়েছে। সিরিজটি পরিচালনা করেছেন রাম মাধবনি। ওয়েব সিরিজে শুটিংয়ের কাজ গত বছর ডিসেম্বরেই শুরু হয়েছিল। 

ব্যক্তিগতভাবে সুস্মিতা সেন মডেল রোহমান শলের সঙ্গে সম্পর্কের কারণে আলোচনায় থাকেন। তারা বর্তমানে বিনোদন জগতের অন্যতম প্রিয় আলোচিত দম্পতি।  

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন