অ্যাম্বুলেন্সে পাওয়া গেল ১৩ কেজি গাঁজা

বণিক বার্তা অনলাইন

রোগী বহনের অ্যাম্বুলেন্সে মাদক দ্রব্য পাচারের সময় দুইজনকে আটক করেছে লালমনিরহাট জেলা ডিবি পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এদিকে একই দিন অভিযান চালিয়ে সাত কেজি গাঁজা ও ২৫০ পিস ইয়াবাসহ আরো চারজনকে আটক করা হয়েছে।

আজ শনিবার সকালে লালমনিরহাট সহকারী পুলিশ সুপার (এ সার্কেল) শফিকুল ইসলাম সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মকবুল হোসেনের নেতৃত্বে লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট বাজার এলাকায় অভিযান চালিয়ে কুড়িগ্রামের নাগেশ্বরী থেকে বগুড়াগামী একটি বেসরকারি অ্যাম্বুলেন্সের ভেতর থেকে ১৩ কেজি গাঁজাসহ দুই ব্যক্তিকে আটক করা হয়। এই ঘটনায় ওই বেসরকারি অ্যাম্বুলেন্সটিও জব্দ করা হয়েছে। 

লালমনিরহাট ডিবি পুলিশের ওসি মকবুল হোসেন বলেন, ‘অ্যাম্বুলেন্সটির বৈধ কোনো কাগজপত্র নেই, এর সামনে ভুয়া নম্বর প্লেট লাগিয়ে ১৩ কেজি গাঁজাসহ আতিক হাসান (২৩) ও আয়নাল হক (২৮) কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা থেকে বগুড়ায় নিয়ে যাওয়ার সময় লালমনিরহাটের সদর উপজেলার কুলাঘাট বাজার এলাকায় ডিবি পুলিশ আটক করে।

এছাড়াও লালমনিরহাট সদর থানা পুলিশ অভিযান চালিয়ে চার ব্যক্তিকে সাত কেজি গাঁজা, ২৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা করেছে। এসব ঘটনায় পুলিশ বাদী হয়ে সদর থানায় পৃথক ৫টি মামলা দায়ের করেছে।

লালমনিরহাট সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) শহিদুল ইসলাম বলেন, ‘অভিযান চালিয়ে সদর থানার এসআই মাসুদ রানা ও এসআই জাহিদ হাসান অভিযান চালিয়ে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার আশকারনগর এলাকার সজরুল ইসলামের ছেলে রবিউল ইসলাম (২৪), একই জেলার রৌমারী উপজেলার বামনের চর এলাকার নুরুজ্জামান মিয়ার ছেলে মো. শেখ ফরিদ (১৯), ভুরুঙ্গামারী উপজেলার ছোট খাটামারী (জমিরদারপাড়া) এলাকার আজহার আলীর ছেলে মো. সোহেল রানা, ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী এালাকার আব্দুল জব্বারের ছেলে মোক্তার আলী, রৌমারী উপজেলার আমবাড়ী এলাকার তমসের আলীর ছেলে অ্যাম্বুলেন্স চালক আতিক হাসান (২৩) ও গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার উত্তর মরুয়াদহ এলাকার আব্দুল কাদের মোল্লার ছেলে আয়নাল হক (২৮)। 

মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন