বিরামপুরে কলেজছাত্রীকে উত্যক্ত করায় যুবকের কারাদণ্ড

বণিক বার্তা প্রতিনিধি, হিলি

দিনাজপুরের বিরামপুরে এক কলেজ ছাত্রীকে উত্যক্তের দায়ে ট্রলি চালক সঞ্জিত পাহান (২২) নামের এক যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ মঙ্গলবার দুপুরে বিরামপুর  উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যজিস্ট্রেট তৌহিদুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই যুবককে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডের রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত যুবক সঞ্জিত পাহান বিরামপুর উপজেলার রতনপুর গ্রামের নাতে পাহানের ছেলে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির বলেন, মঙ্গলবার সকালে খাঁনপুর ইউনিয়ন থেকে দুই আদিবাসী কলেজ ছাত্রী বিরামপুর মহিলা কলেজে আসছিল। তাদের আসার পথে আদিবাসী যুবক সঞ্জিত পথরোধ করে তাদের উত্যক্ত করে। এসময় ওই দুই কলেজ ছাত্রী স্থানীয়দের সহযোগিতায় সঞ্জিতকে আটক করে রতনপুর খাঁনপুর ইউনিয়ন অফিসের নিয়ে যায়।

পরে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমানসহ আমি সেখানে যায়। পরে সেখানে ছাত্রীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে শুনানি শেষে উপজেলা নির্বাহী অফিসার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অভিযুক্ত সঞ্জিত পাহানকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। পরে তাকে দিনাজপুর কারাগারে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন