শুক্রবার | ফেব্রুয়ারি ২৬, ২০২১ | ১৩ ফাল্গুন ১৪২৭

ঈপ্সনীয়

প্রিয়জনকে আকর্ষণীয় উপহার

ফিচার ডেস্ক

জন্মদিনে বা বিশেষ কোনো দিনে প্রিয়জনকে কী উপহার দেবেন ব্যাপারটা অনেকের কাছেই খুব চিন্তার বিষয় হয়ে দাঁড়ায়। উপহারটি কীভাবে অন্য সবকিছুর থেকে আলাদা হবে, যা দেখে প্রিয়জনের মুখে হাসি ফুটে উঠবেএসব নিয়ে দুশ্চিন্তার শেষ থাকে না। এক্ষেত্রে আপনার চিন্তা কমিয়ে দিতে পারে বিলাসবহুল পণ্যসামগ্রী। কারণ এমন নারী খুব কমই আছে, যারা সত্যিকার অর্থে অলংকারের বিষয়ে দুর্বল না। আর সেটি বিলাসবহুল হলে তো কথাই নেই। এক পলক দেখেই আপনার প্রিয়জন মুগ্ধ হতে বাধ্য। উপহার মানেই প্রিয় মানুষটির মুখে একরাশ হাসির আভা।

ধরুন, আপনার প্রিয়জন রাগ করেছে, কোনো উপায়েই আপনি তার রাগ ভাঙাতে পারছেন না। তাকে হুট করেই চমকে দিন তার প্রিয় উপহার দিয়ে। আজকে আমরা বিভিন্ন রুচি পছন্দের নারীদের জন্য ডিজাইন করা বিলাসবহুল কিছু অলংকার হাজির করেছি। আধুনিক যুগের নান্দনিক নকশা শৈলী ফুটিয়ে তোলার ক্ষেত্রে গহনাগুলো দুর্দান্ত পছন্দ হতে পারে।

মডার্নিস্টদের জন্য সেরা উপহার

আঠারো শতকের পর থেকে চৌমিটের অলংকারে মৌমাছির ছাপ দেখা যেতে থাকে। নজরকাড়া নকশা শৈলীর অলংকারগুলো বিশ্বব্যাপী বেশ সমাদৃত। নেপোলিয়ন বোনাপার্ট তার স্ত্রী ইমপ্রেস জোসেফাইন ধরনের অলংকার পরতেন। বোনাপার্ট স্বর্ণের মৌমাছির প্রতীক সংবলিত পোশাক কোটের জন্য পরিচিত ছিলেন। এমনকি তাদের বসবাসের অ্যাপার্টমেন্টেও এমন নানা ধরনের নকশা শৈলী ফুটিয়ে তোলা হয়েছিল। থিমটি তুলে ধরতেবি মাই লাভসংগ্রহ থেকে অনুপ্রাণিত হয়ে ২০১২ সালে সূক্ষ্ম অলংকারগুলো বাজারে ছাড়া হয়েছিল। চলতি বছরে গহনাগুলো সর্বাধিক জনপ্রিয়তা পেয়েছে। প্রতিটি ব্রেসলেট, নেকলেস রিং পরিষ্কার গ্রাফিক স্টাইলে সাজানো। উজ্জ্বল কাটা হীরার সঙ্গে অলংকারগুলোতে ক্ষুদ্র ষড়ভুজ প্রিজমের বৈশিষ্ট্য সবার নজর কাড়ে। তাই এগুলো মডার্নিস্ট ধাঁচের মানুষদের সেরা পছন্দ হতে পারে।

রোমান্টিকদের জন্য

অমরত্ব, বিজয় শক্তির প্রতীক হলো লরেল এবং নকশা শৈলীর জন্য বিখ্যাত ব্র্যান্ড চৌমিট। লরেলের অলংকারগুলো মোটিফ পাতায় সুসজ্জিত। মনকে প্রভাবিত করতে ১৮ ক্যারেট স্বর্ণের মেডেলকে দুল হিসেবে তৈরি করেছে। এর পাশাপাশি উপহার হিসেবে লরেলের প্রতীকী অর্থ হূদয়কে নাড়া দিতে পারে। তাই এটাকে রোমান্টিকদের জন্য দুর্দান্ত তাবিজ বলা হয়। প্রিয়জনকে উপহার দিতে লরেল সংগ্রহগুলো দুর্দান্ত হতে পারে।


শৌখিনদের পছন্দ

ফ্যাশন দুনিয়ার বিলাসবহুল পণ্যে অনেকেরই দুর্বলতা থাকে। বিশেষ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন