হলিউডের ছবিতে কণ্ঠ দিচ্ছেন বলিউড তারকারা

প্রিয়াংকা চোপড়া থেকে শাহরুখ খান

ফিচার ডেস্ক

বলিউডের অনেক তারকাই এখন হলিউড ছবির হিন্দি সংস্করণে কণ্ঠ দেন। তাদের মধ্যে সুপারস্টার শাহরুখ খান থেকে শুরু করে প্রিয়াংকা চোপড়া, ঐশ্বরিয়া পরিণীতি চোপড়াও রয়েছেন।

প্রিয়াংকা চোপড়া অবশ্য হলিউডের ছবিতে অভিনয়ও করছেন। এখন তিনি ডিজনি ছবিতে কণ্ঠ দিতে যাচ্ছেন। তুমুল জনপ্রিয় ফ্রোজেন অ্যানিমেশন ছবিতে এলসার কণ্ঠ দিবেন প্রিয়াংকা আর তার সঙ্গে থাকছেন পরিণীতি চোপড়াও, তিনি এলসার বোন আনার কণ্ঠ দেবেন।

অভিনয়ের পরিবর্তে কণ্ঠ দেয়ার কাজটি প্রিয়াংকা প্রথম করছেন না, দ্য জাঙ্গল বুক-এর হিন্দি সংস্করণে তিনি কা চরিত্রের কণ্ঠ দিয়েছেন। অ্যানিমেশন ছবি প্লেইনে তিনি কণ্ঠ দিয়েছেন ইশানির।

এদিকে চমকে দিয়েছেন ঐশ্বরিয়া রাই। তিনি জানিয়েছেন, সম্প্রতি মুক্তি পাওয়া অ্যাঞ্জেলিনা জোলির মেলফিসেন্ট: মিসট্রেস অব এভিল-এর হিন্দি সংস্করণে তিনি জোলির কণ্ঠ দেবেন। এবং সত্যিকারের পরী রাজকন্যার অনুভূতি আনতে তিনি নিজেও ছবির মতো পোশাক পরবেন।

বলিউড বাদশা শাহরুখ খান লায়ন কিং-এর হিন্দি সংস্করণে কণ্ঠ দিয়েছেন বেশ আগেই। মজার ব্যাপার হলো, ছবিটিতে অভিনেতা মোফাসার কণ্ঠ দিয়েছেন, আর তার সঙ্গে সিমবার চরিত্রে কণ্ঠ দিয়েছেন তার ছেলে। হিন্দি কণ্ঠ দেয়ার ব্যাপার হলেও পিতা-পুত্রের এটাই প্রথম একসঙ্গে কোনো ছবিতে কাজ করা।

২০০৪ সালেও একবার শাহরুখ দি ইনক্রেডিবলস ছবির মি. ইনক্রেডিবলের কণ্ঠ দিয়েছিলেন।

");

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন