তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বণিক বার্তা ডেস্ক

চট্টগ্রাম, সিলেট ও ঢাকার সাভারে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। গতকাল এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর—

চট্টগ্রাম: নগরীর মুরাদপুরে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই স্কুলশিক্ষিকা নিহত হয়েছেন। গতকাল বিকালে মুরাদপুরের আখতারুজ্জামান ফ্লাইওভারের নিচে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সোমা দাশ (৩১) ও আমেনা আক্তার (৩০)। তারা রাঙ্গুনিয়ার দক্ষিণ নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি হয়েছেন একই স্কুলের প্রধান শিক্ষিকা জোবাইদা খানম (৩৫)।

চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল বিকালে মুরাদপুর আখতারুজ্জামান ফ্লাইওভারের নিচে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে তিনজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চমেকে নিয়ে এলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। আহত জোবাইদা খানমের অবস্থাও আশঙ্কাজনক।

সিলেট: শহরতলির খাদিমপাড়া এলাকায় বাসচাপায় হালিম মিয়া (৬৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের খাদিমপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হালিম মিয়া খাদিমপাড়া রোড নম্বর-২ এলাকার বাসিন্দা।

সিলেট শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাইয়ুম চৌধুরী জানান, গতকাল সকাল সাড়ে ৯টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের খাদিমপাড়া এলাকায় সড়ক পার হতে গিয়ে যাত্রীবাহী বাস হালিম মিয়াকে চাপা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সাভার: ঢাকার সাভারে পিকআপ ভ্যানের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল দুপুরে তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর বাসস্ট্যান্ডের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম আব্দুল খালেক (৭০)। তিনি সাভারের বনগাঁও ইউনিয়নের কোন্ডা গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, গতকাল দুপুরে তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর বাসস্ট্যান্ডের পাশে একটি যাত্রীবাহী বাস থেকে নামার সময় আরেকটি পিকআপ ভ্যান আব্দুল খালেককে ধাক্কা দিয়ে চলে যায়। এতে গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে। তবে বৃদ্ধকে ধাক্কা দেয়া পিকআপ ভ্যানটি জব্দ ও এর চালককে আটক করা যায়নি। সিসিটিভি ফুটেজ দেখে পিকআপ ভ্যানটিকে শনাক্ত করা হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন