বরগুনায় ব্যাংকের ভেতর থেকে প্রবাসী নারীর টাকা ছিনতাই

বণিক বার্তা প্রতিনিধি, বরগুনা

ছবি— বণিক বার্তা

বরগুনার তালতলী উপজেলার অগ্রণী ব্যাংকের ভেতর থেকে সালমা আক্তার নামে এক প্রবাসী নারীর ২৬ হাজার টাকা ছিনতাই হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল রোববার (২২ সেপ্টেম্বর) সকালে এই ঘটনা ঘটে।

সালমা আক্তার ফকিরহাট এলাকার সৌদি প্রবাসী বাছির পহলানের স্ত্রী। ঘটনার পর আজ সকালে তিনি তালতলী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগে সালমা জানান, রোববার সকালে তালতলী অগ্রণী ব্যাংক শাখা থেকে ৫০ হাজার টাকা উত্তোলন করেন। এ সময় ব্যাংকের ভেতরে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি তার কাছে টাকা খুচরা করার প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হলে ওই ব্যক্তি জোরপূর্বক তার হাত থেকে ৫০ হাজার টাকার মধ্যে ২৬ হাজার টাকা নিয়ে দ্রুত পালিয়ে যায়।

সালমা আক্তার বলেন, আমি টাকা উত্তোলনের পরই ওই ব্যক্তি আমার কাছে টাকা খুচরা করার কথা বলে। রাজি না হওয়ায় সে আমার হাত থেকে টাকা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ব্যাংক কর্তৃপক্ষকে জানালেও তারা কোনো পদক্ষেপ নেয়নি।

তালতলী অগ্রণী ব্যাংক শাখার ম্যানেজার মো. আল-আমিন বলেন, সালমা আক্তার ব্যাংক থেকে নিয়ম অনুযায়ী ৫০ হাজার টাকা উত্তোলন করেছেন এবং ব্যাংক থেকে বেরিয়ে যান। এ ঘটনার সাথে ব্যাংক কর্তৃপক্ষের কোনো সম্পৃক্ততা নেই।

ব্যাংকে সিসিটিভি ক্যামেরা আছে কিনা জানতে চাইলে ম্যানেজার জানান, গতকাল থেকে আমাদের সিসিটিভি ক্যামেরা নষ্ট রয়েছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম খান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন