লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা

বণিক বার্তা প্রতিনিধি, লক্ষ্মীপুর

ছবি: বণিক বার্তা

লক্ষ্মীপুরে নুর আলম (৫৮) নামে এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্থানীয় বিএনপি নেতাকর্মীদের দায়ী করছে নিহতের পরিবার। রোববার (২২ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আওয়ামী লীগ নেতা নুর আলম চন্দ্রগঞ্জ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাঁচ পাড়া গ্রামের গোপাল বাড়ির মৃত কালামিয়ার পুত্র।  তিনি পেশায় টেইলার ছিলেন ।  

নিহতের পরিবার সূত্রে জানা যায় রোববার রাতে নিজ বসত ঘরে এশার নামাজ পড়ে  বাড়ির উঠানে হাটছিলেন নুর আলম । এ সময় তার ফোনে কে বা কারা জানায় সন্ত্রাসীরা তাকে মারার জন্য তার বাড়িতে আসছে। খবর পেয়ে নুর আলম বাড়ির পিছনের বাগান দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এসময় ১৫-২০ জন সন্ত্রাসী  তাকে বেদম পিটিয়ে আহত করে। এক পর্যায়ে তিনি পুকুরের পানিতে পড়ে যান। পরে সেখান থেকে তুলে তাকে পিটিয়ে আহত করে মৃত্যু নিশ্চিত করে। নিহতের স্ত্রী পুষ্প বেগম  স্বামীকে বাঁচানো চেষ্টা করলে সন্ত্রাসীরা তাকেও পিটিয়ে আহত করে। 

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার নুরকে মৃত ঘোষণা করে। নিহতের মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানা পুলিশের ওসি তদন্ত মফিজুর রহমানের নেতৃত্বে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. জয়নাল আবেদীন জানান, নুর আলমকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার মাথাসহ পুরো শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। 

লক্ষ্মীপুরের পুলিশ সুপার আক্তার হোসেন হত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ত্রাসীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন