মাদারীপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় ২ শিশু নিহত

বণিক বার্তা প্রতিনিধি, মাদারীপুর

বণিক বার্তা ইলাস্ট্রেশন

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরো জন। গতকাল রোববার (২২ সেপ্টেম্বর) সকালে কালকিনি উপজেলার চরবিভাগদী গ্রামে ভ্যানচাপায় দুই বছরের শিশু হাবিবা এবং দুপুরে সদর উপজেলার মঠেরবাজার এলাকায় ইজিবাইকচাপায় ১৭ বছর বয়সী লাইসান নিহত হয়েছে।

নিহত হাবিবা কালকিনি উপজেলার চরবিভাগদী গ্রামের রাশেদ মুন্সির মেয়ে এবং লাইসান সদর উপজেলার বাবনাতলা এলাকার ডালিম মিয়ার ছেলে।

পুলিশ স্থানীয়রা জানায়, রোববার দুপুরে শরীয়তপুর থেকে কাঠবোঝাই করে একটি ট্রাক খুলনা যাচ্ছিল। মাদারীপুর সদর উপজেলার মঠেরবাজার এলাকায় আসলে ট্রাকটি সামনে থাকা একটি ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় লাইসান। সময় আহত হন ইজিবাইকে থাকা আরো যাত্রী। তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রিয়াদ মাহমুদ জানান, সড়ক দুর্ঘটনায় ১৭ বছর বয়সী একজন মারা গেছেন। এছাড়া আহত হয়েছেন বেশ কয়েকজন। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে

এর আগে সকালে কালকিনি উপজেলার চরবিভাগদী গ্রামে রাস্তা পার হওয়ার সময় ভ্যানচাপায় গুরুতর আহত হয় শিশু হাবিবা। পরে স্থানীয়রা হাবিবাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

কালকিনি থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় কুমার ঘোষ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন