বগুড়ায় গণপিটুনিতে এক ব্যক্তি নিহত

বণিক বার্তা প্রতিনিধি, বগুড়া

বণিক বার্তা ইলাস্ট্রেশন

বগুড়ার শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের শুবলী গ্রামে গরুচোর সন্দেহে গণপিটুনিতে আসিফ প্রামাণিক (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর)  ভোর রাতে গণপিটুনির পাশাপাশি গরু চুরিতে ব্যবহৃত একটি পিকআপ আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়েছে।

জানা যায়, শেরপুর উপজেলার ওই গ্রামে কিছুদিন ধরে গরু চুরির ঘটনা ঘটছে। গরু চুরি রোধে গ্রামবাসি রাত জেগে গ্রাম পাহারা দিচ্ছে। বুধবার ভোর রাতে শুবলী দক্ষিণপাড়ার মিজানুরের বাড়ি থেকে একটি গাভী গরু চুরি করে পাশের একটি সড়কে নিয়ে যায়। সেখানে চোরদের রাখা পিকআপে গরুটি তুলতে দেখে কয়েকজন। পরে গ্রামবাসীর মধ্যে গরু চুরির খবর ছড়িয়ে পড়লে চোরদের ধাওয়া করে তারা। চুরি করতে আসা চারজনের মধ্যে তিনজন পালিয়ে যান এবং পিকআপ চালক আসিফকে শুবলী স্কুল মাঠে গ্রামবাসী আটক করে গণপিটুনি দেয়। এতে তিনি মারা যান।

নিহতের চাচাতো ভাই তানভীর আলম বলেন জানান, আসিফ একজন ফল ব্যবসায়ী মাছ চাষী ছিলেন। মাস ধরে পিকআপ ক্রয় করে নিজে চালাতেন। ঘটনাটি তদন্ত করার দাবী জানান তানভীর।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর-ধুনট সার্কেল) সজীব শাহরীন জানান, গরুচোর সন্দেহে গণপিটুনিতে আসিফ প্রামাণিকের মৃত্যু হয়েছে। আসিফ প্রামাণিকের নামে গরু চুরির মামলা আছে। নিহত আসিফ প্রামাণিক উপজেলার গাড়িদহ ইউনিয়নের মহিপুর কলোনী গ্রামের মৃত ফজল প্রামাণিকের ছেলে।

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন